শিরোনাম
‘অভিনন্দন না জানানো বিএনপির হীনমন্যতার পরিচয়’
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১৬:০৯
‘অভিনন্দন না জানানো বিএনপির হীনমন্যতার পরিচয়’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি পাওয়ায় সরকারকে অভিনন্দন না জানানোয় বিএনপি রাজনৈতিক হীনমন্যতার পরিচয় দিয়েছে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর তাই জাতিসংঘ বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি দিয়েছে। অথচ বিএনপি বলছে, বাংলাদেশ অন্ধকার টানেল। তাদের এ ধরনের বক্তব্য রাজনৈতিক বিদ্বেষ ছাড়া আর কিছুই নয়।


হাছান মাহমুদ সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।


সভায় রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত ও অশোভন বক্তব্য পরিহার করার জন্য বিএনপির নেতাদের প্রতি আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শুক্রবার একটি অনুষ্ঠানে দেয়া বক্তব্যকে বিকৃত করে নির্লজ্জ মিথ্যাচারে লিপ্ত হয়েছে বিএনপি।


তিনি বলেন, আওয়ামী লীগের মুখপাত্র ওবায়দুল কাদের বলেছিলেন, উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে নির্বাচনের ভয়কে জয় করেছে আওয়ামী লীগ। নির্বাচন এখন আনুষ্ঠানিকতা মাত্র। আর বিএনপির নেতারা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের এই বক্তব্যকে বিকৃত করে যে ভাষায় কথা বলছেন, তা রাজনৈতিক ভাষা নয়।


বিএনপির নেতাদের প্রতি আহ্বান জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, আমাদের দলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশোভন কথা বলবেন না। আপনারা সমালোচনা অবশ্যই করবেন, তবে অবশ্যই গঠনমূলক ও রাজনৈতিক শিষ্টাচারপূর্ণ হতে হবে।


তিনি আরো বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ একজন বিকারগ্রস্ত ও ভারসাম্যহীন মানুষ। তিনি দীর্ঘদিন পরিবার ছেড়ে পার্টি অফিসে থাকায় তার মানসিক সুস্থ্যতা আছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে।


রিজভী আহমেদকে দ্রুত চিকিৎসক দেখানের জন্যই বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com