শিরোনাম
বিএনপির কালো পতাকা মিছিল শনিবার
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:০৫
বিএনপির কালো পতাকা মিছিল শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৃহস্পতিবার রাজধানীতে সমাবেশ করতে না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।


বুধবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এই কথা জানান।


বিএনপি চেয়ারপারসরন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামীকাল ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ঢাকা মহানগরে সমাবেশ করতে চেয়েছিল বিএনপি। কিন্তু সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে শনিবার ঢাকা মহানগরীতে বিএনপি কালো পতাকা মিছিল করাবে বলে জানিয়েছেন এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।


রিজভী বলেন, সরকার আমাদের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। তারা বলেছে আমাদের সভা সমাবেশে বাধা দিবে না। কিন্তু আমরা সমাবেশের অনুমতি চাওয়ার পর এখনো পুলিশ আমাদের সেই অনুমতি দেয়নি। এটা সরকারের প্রতিহিংসার অংশ। আমাদের সমাবেশের অনুমতি না দেয়ার প্রতিবাদে আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় কালো পতাকা মিছিল করবো।


রিজভী অভিযোগ করে বলেন, খালেদা জিয়াকে কারাবন্দী করেও ষড়যন্ত্রকারীদের তৃষ্ণা মিটছে না। তাই বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে লেগেছে। এখন জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে জনগণকে বিভ্রান্ত করছে।


বিএনপির এ নেতা বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিচারক ড. আকতারুজ্জামান খালেদা জিয়ার বক্তব্য বিকৃত করেছেন সরকার প্রধানের ইচ্ছায়। তিনি নিজের পদোন্নতি নিশ্চিত করতেই খালেদা জিয়ার বক্তব্য পাল্টে দিয়েছেন। তিনি এর মাধ্যমে নিজের বিচারিক পেশার সাথেই প্রতারণা করেছেন।


সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক বেলাল আহমদ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com