শিরোনাম
‘বিএনপির কয়েকজন শীর্ষনেতা জাপাতে যোগ দিচ্ছেন’
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২০
‘বিএনপির কয়েকজন শীর্ষনেতা জাপাতে যোগ দিচ্ছেন’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির বেশ কয়েকজন শীর্ষ ও জনপ্রিয় নেতা জাতীয় পার্টিতে যোগদান করছেন বলে দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। তবে তাদের নাম জানাতে অস্বীকৃতি জানান তিনি।


রংপুর সার্কিট হাউজে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে জাপা চেয়ারম্যান এসব কথা বলেন। তিনি তিনদিনের সফরে রংপুর রয়েছেন। এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সরাসরি মোটর শোভাযাত্রা সহকারে রংপুর সার্কিট হাউজে আসেন।


এ সময় এরশাদের সঙ্গে ছিলেন ছোট ভাই জাপার (এ) কো-চেয়ারম্যান জিএম কাদের, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিয়ার রহমান রাঙ্গা। পরে রংপুর সিটি কর্পোরেশনের নর্বনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও মহানগর জাতীয় পার্টির (এ) সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান।


এরশাদ বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেব না। তারা যদি ভাল নেতা হয়, যোগ্য প্রার্থী হয়, তাদের অবশ্যই দলে নেব এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের মনোনয়ন দেব।


জাপা চেয়ারম্যান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক আর না করুক তাতে কিছুই যায় আসে না। তাদের জন্য নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন হবে। ওই নির্বাচনে জাতীয় পার্টি (এ) অংশ নেবে। এছাড়া অন্যান্য রাজনৈতিক দল আছে আর আওয়ামী লীগ তো আছেই। ফলে নির্বাচন না করার ব্যাপারে বিএনপির হুমকি-ধামকি দেখিয়ে কোনো লাভ হবে না।


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে। আমিও জেলে গিয়েছি। আর রায় দিয়েছেন বিচারক। দুর্নীতির মামলায় তার বিচার হয়েছে, তার জেল হয়েছে। এনিয়ে এতো বাড়াবাড়ি, এতো হৈ-চৈ করে কি লাভ।


বিবার্তা/বিপ্লব/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com