‘নির্বাচনে মুক্তিযোদ্ধার সন্তানদের মুখ্য ভূমিকা পালন করতে হবে’
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৪:১২
‘নির্বাচনে মুক্তিযোদ্ধার সন্তানদের মুখ্য ভূমিকা পালন করতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বাঙ্গালীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধার সন্তানদেরকে আগামী নির্বাচনে মুখ্য ভূমিকা পালন করতে হবে।


তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। অন্যথায় দেশ আবার পিছিয়ে যাবে। সে জন্য বাঙ্গালীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধার সন্তানদেরকে আগামী নির্বাচনে মুখ্য ভূমিকা পালন করতে হবে। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে হলে মুক্তিযুদ্ধের সরকারের কোনো বিকল্প নেই।


সোমবার জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে ‘একুশে ফেব্রুয়ারি শহীদদের অনুপ্রেরণায় বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধাদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


নৌপরিবহন মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগের বিজয়ী করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে পারলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।


বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান ইসমত কাদীর গামার সভাপতিত্বে শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ এবং আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন এই আলোচনা সভার আয়োজন করে।


আলোচনা সভার বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন মিয়া, এ বি এম সুলতান আহমদ, শ্রমিক নেতা ওসমান আলী, আলাউদ্দিন মিয়া, ব্যাংক শ্রমিক নেতা কামালউদ্দিন আহমদ, হাসান খসরু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আশিবুর রহমান খান, অ্যাডভোকেট আসাদুজ্জামান খান দুর্জয়, নারী নেত্রী সেলিনা খাতুন, বিআইডব্লিউটিসির সিবিএ সভাপতি মহসিন ভূঁইয়া এবং বিআইডব্লিউটিএর সিবিএ সভাপতি আবুল হোসেন।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com