শিরোনাম
ছাত্রদল নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০১:৫৮
ছাত্রদল নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফেনী জেলাধীন সোনাগাজী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিন্টু পাটোয়ারী রবিবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।


আনোয়ার হোসেন মিন্টু পাটোয়ারী’র এই হৃদয়বিদারক অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


সোমবার সংবাদমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল থেকে সোনাগাজী উপজেলা ছাত্রদলকে শক্তিশালী ও গতিশীল করতে তার বলিষ্ঠ ভূমিকার কথা সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা কোনোদিন ভুলবেন না।


তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে ছাত্রনেতা হিসেবে তার সাহসী ভূমিকাও ছিল অত্যন্ত প্রশংসনীয়। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম আনোয়ার হোসেন মিন্টু পাটোয়ারীকে বেহেস্ত নসীব করেন।


বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com