শিরোনাম
প্রধানমন্ত্রী মিথ্যাচার করেছেন : ফখরুল
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৩০
প্রধানমন্ত্রী মিথ্যাচার করেছেন : ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী তার স্বভাবসুলভ কায়দায় মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওই সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী কতগুলো কথা বলেছেন যার সঙ্গে সত্যের কোনো সম্পর্ক নেই বলে অভিযোগ তার।


প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় সোমবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মির্জা ফখরুল এসব কথা বলেন।


অভিযোগ করেন, ৫ জানুয়ারি নির্বাচনে শতকরা ৫ ভাগ মানুষও ভোট দেয়নি। ১৫৪ জন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিনা ভোটে নির্বাচিত সেই সংসদ জাতির ওপর চাপিয়ে দেয়া হয়েছে। সংসদের প্রতি জনগণের কোনও প্রতিনিধিত্ব ও আস্থা নেই।


খালেদা জিয়া কারাগারে থাকলে নির্বাচনে না আসতে পারলে নির্বাচন কারও জন্য থেমে থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যের জবাবে ফখরুল বলেন, আজকে ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য, এক দলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করার জন্য আওয়ামী লীগ আবার একতরফা নির্বাচন করার পাঁয়তারা ও নীলনকশা করছে। সেই নীলনকশা অনুযায়ী তারা খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ভুয়া নথিপত্র তৈরি করে আদালতের ঘাড়ে বন্দুক চাপিয়ে তাকে দণ্ড দিয়েছে।


মির্জা ফখরুল বলেন, এভাবে ছলচাতুরি করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আর যাই হোক জনগণের ভালোবাসা পাওয়া যাবে না বলে মন্তব্য করেন তিনি।


যুগে যুগে মানুষ আন্দোলন ও সংগ্রাম করে তাদের অধিকার প্রতিষ্ঠা করেছে উল্লেখ করে দলটির মহাসচিব বলেন, এবারো মানুষ তাদের ভোটের অধিকার আদায় করবে।


বিবার্তা/বিপ্লব/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com