শিরোনাম
আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে দগ্ধ : নজরুল
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ২০:২০
আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে দগ্ধ : নজরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেরছন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। আর সেই জন্য তারা প্রতিহিংসার রাজনীতিতে দগ্ধ।


রবিবার বিকেলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে নজরুল ইসলাম খান এ কথা বলেন।


নজরুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগ মনে করেছিল খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর পর বিএনপির নেতাকর্মীরা রাজপথে গাড়ি ভাঙচুর করবে। আর সেই সুযোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে নাশকতা করবে, গাড়িতে আগুন দেবে। আর দোষ দেবে বিএনপির। কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ না হওয়ায় তারা প্রতিহিংসার আগুনে পুড়ছে।


বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, খালেদা জিয়া সাবেক তিন বারের প্রধানমন্ত্রী। কিন্তু বর্তমান সরকার তার সঙ্গে সঠিক আচরণ করেনি। তার প্রাপ্ত সম্মান তাকে দেয়নি। আমরা সরকারের এমন আচরণের তীব্র নিন্দা জানাই।


তিনি আরো বলেন, খালেদা জিয়াকে সাজা দিয়ে কারাগারে পাঠানোর ঘটনা আওয়ামী লীগের নেতাকর্মীরাই ভালোভাবে নেয়নি। তারা অনেকেই এর সমালোচনা করেছে। সরকারের এমন প্রতিহিংসাপরায়ণ আচরণে মর্মাহত হয়েছে জনগন।


বিবার্তা/বিপ্লব/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com