শিরোনাম
‘নীতির প্রশ্নে পদত্যাগ করার অভ্যাস আমার আছে’
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৯
‘নীতির প্রশ্নে পদত্যাগ করার অভ্যাস আমার আছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক রাষ্ট্রপতি এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন যেদিন আমি দেখব আমার বক্তব্য ও কর্মকাণ্ডে দেশের মানুষের কোনো ক্ষতি হয়েছে, সেদিন আমি নির্দ্বিধায় ও স্বানন্দে অবসর নেব। নীতির প্রশ্নে পদত্যাগ করার অভ্যাস আমার আছে, বলেন তিনি।


রবিবার অর্থমন্ত্রীর রাজনীতি থেকে অবসর গ্রহণে পরামর্শের প্রতিক্রিয়ায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এ কথা বলেন।


তিনি বলেন, মাননীয় অর্থমন্ত্রীর অবসর গ্রহণের সিদ্ধান্ত সংবলিত বক্তব্য দেখেছি। মাননীয় অর্থমন্ত্রী এবং শিক্ষামন্ত্রী দুজনেই গুণী মানুষ, এ ব্যাপারে আমার শ্রদ্ধা রয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে ব্যক্তিগতভাবে আমার কোনো অভিযোগ নেই। কিন্তু রাজনৈতিক ও প্রশাসনিক কর্মকাণ্ড সম্পর্কে সমালোচনা করতেই পারি; আর সমালোচনা করা ভুল নয়।


সাবেক এই রাষ্ট্রপতি বলেন, অর্থমন্ত্রী তার অবসর গ্রহণের বক্তব্যের শেষ দিকে আমাকেও অবসর গ্রহণ করার পরামর্শ দিয়েছেন। এই ব্যাপারে আমার বক্তব্য হলো - যেদিন আমি দেখব আমার বক্তব্য এবং কর্মকাণ্ডে দেশের মানুষের কোনো ক্ষতি হয়েছে সেদিন আমি নির্দ্বিধায় ও স্বানন্দে অবসর গ্রহণ করব। নীতির প্রশ্নে পদত্যাগ করার অভ্যাস আমার আছে।


‌বিবার্তা/বিপ্লব/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com