শিরোনাম
নির্বাচনে সুবিধা করতে পারবে না জেনেই গ্রেফতার : গয়েশ্বর
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ২০:৪২
নির্বাচনে সুবিধা করতে পারবে না জেনেই গ্রেফতার : গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের ভোট নিয়ে ছিনিমিনি খেলার শক্তি-সামর্থ্য শেখ হাসিনার আর নেই। সরকার নির্বাচনে সুবিধা করতে পারবে না জেনে আরেকটি যেনতেন নির্বাচনের জন্য বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও মামলা দিচ্ছে।


সোমবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ মন্তব্য করেন ।


ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনসহ ঢাকা মহানগর উত্তর বিএনপি ও সব অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে করা ‘মিথ্যা, বানোয়াট ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা’ প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভাটি আয়োজন করে আক্তার হোসেন মুক্তি পরিষদ।


শেখ হাসিনার উদ্দেশে গয়েশ্বর বলেন, ৫ জানুয়ারির মতো একটি ‘ভোটারবিহীন’ নির্বাচন করতে চায় সরকার। কিন্তু পরিষ্কার ভাষায় শুনে রাখুন শেখ হাসিনা- জনগণের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলার শক্তি-সামর্থ্য আপনার নেই।


মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে হয়রানি করে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে। কিন্তু খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না। সরকার নির্বাচনের কথা বলে জনগণকে প্রতারণা করেছে বলে মন্তব্য করেন তিনি।


এ সময় তিনি ঢাকা উত্তর সিটির মেয়র পদে উপনির্বাচন ও উত্তর-দক্ষিণ সিটির ৩৬ ওয়ার্ডে নির্বাচন স্থগিত হওয়ার কথা উল্লেখ করেন।


খিলক্ষেত থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক দিদার আহমেদ মোল্লার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগ বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাছিদ আঞ্জু প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com