শিরোনাম
রিট করেছে বিএনপি, দোষ আ.লীগের : ওবায়দুল কাদের
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ২০:৪০
রিট করেছে বিএনপি, দোষ আ.লীগের : ওবায়দুল কাদের
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রিট করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন বন্ধ করে আওয়ামী লীগকে দোষারোপ করছে।


বৃহস্পতিবার বিকেলে জেলার বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় ফোরলেন কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে হাইকোর্টে রিট করেছে ভাটারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা। এখন তারা আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে। এখন বিএনপি নেতারা বলছে রিটকারী নাকি সরকারের এজেন্ট।


তিনি বলেন, আমরা নিশ্চিত বিজয় পেলাম না। আমাদের দলের প্রার্থী ক্লিন ইমেজের। পাশাপাশি বিএনপি প্রার্থী প্যারাডাইস পেপারস ক্যালেংকারিতে অভিযুক্ত। তাই ভোটারদের কাছে আমাদের প্রার্থীরই গ্রহণযোগ্যতা বেশি। আমরা কেন হেরে যাওয়ার ভয় করবো।


সেতুমন্ত্রী বলেন, এবছর নির্বাচনের বছর। সিটি কর্পোরশেন নির্বাচন হয়ে গেলে ভালো হতো। আমরা সিটি কর্পোরেশন নির্র্বাচন দিয়ে শুভ সূচনা করতাম।


এসময় চৌমুহনী পৌরসভার মেয়র আখতার হোসেন ফয়সল, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত জেলা প্রশাসক উদয়ন দেওয়ান, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন রুমী, বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক নুর হোসেন মাসুদসহ সড়ক বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তাদের নেতারাও একে অন্যেকে সরকারের এজেন্ট মনে করে। নিজেরা নিজেদের মধ্যে প্রতিযোগিতা করছে কে কত বেশি সরকারের বিরুদ্ধে নোংরা কথা বলতে পারে। হাইকমান্ডের কাছে তার কদর হবে বেশি।
নোয়াখালীতে অর্থনৈতিক অঞ্জল গড়ে তোলা, নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল পুনঃ খনন ও নোয়াখালী সোনাপুর -জোরালগঞ্জ সড়ক নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com