শিরোনাম
‘বিএনপি এখন জ্ঞান হারিয়ে ফেলেছে’
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৪:৩৩
‘বিএনপি এখন জ্ঞান হারিয়ে ফেলেছে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন রাজনৈতিকভাবে এতটাই দেওলিয়া হয়ে গেছেন কোন কথাটা রাষ্ট্রদ্রোহিতা, কোন কথায় ওঁথ ভঙ্গ হয় তা তারা জানেন না। তারা জ্ঞান হারিয়ে ফেলেছে।


কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে শুক্রবার সকালে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে স্টল পরিদর্শনকালে ‘সংসদে প্রধানমন্ত্রী তার ওঁথ ভঙ্গ করেছেন’ বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, একটা নদীর উপর ব্রীজ নির্মাণ হচ্ছে সেটি জোড়া তালি দিয়ে হচ্ছে যারা এমন মন্তব্য করতে পারে তারা পাগল বা উন্মাদ ছাড়া আর কিছুই নয়। তিনি বলেন, সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদা জিয়ার উদ্ভট বক্তব্যের প্রসঙ্গে কথা বলেছেন, এতে কোন রাষ্ট্রদ্রোহিতাও নয়, কোন শপথও ভঙ্গ হয়নি।


এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকিয়ানা অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন প্রমুখ। তিনি মেলায় সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের দেয়া প্রায় ৯০টি স্টল পরিদর্শন করেন।


বিবার্তা/শরীফুল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com