শিরোনাম
‘শেখ হাসিনাকে হত্যা করাই বিএনপির লক্ষ্য’
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ২২:০৯
‘শেখ হাসিনাকে হত্যা করাই বিএনপির লক্ষ্য’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি বড় দল হলেও এটি পরিচালনা করে জামায়াত শিবির। তাদের টার্গেট রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে হত্যা করা, নির্বাচনে অংশ নেয়া নয়। বিএনপির বলার মতো কোনো উন্নয়ন কর্মকাণ্ড নেই বলেই তারা নির্বাচন বর্জন করবে।


বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠেয় রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী সরফুদ্দিন আহম্মেদ ঝন্টুর সমর্থনে পাবলিক লাইব্রেরি মাঠে আয়োজিত প্রতিনিধি সমাবেশে তিনি এ কথা বলেন।


সংগঠনের রংপুর মহানগর শাখার আহবায়ক এবিএম সিরাজুম মনির বাশারের সভাপতিত্বে ও রংপুর জেলা যুবলীগের আহবায়ক-রাশেদুন্নবী জুয়েলের পরিচালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।


সমাবেশে তিনি আরো বলেন, জনগণ এবং প্রার্থীকে বিভ্রান্ত করাই বিএনপির তাদের কাজ। এর আগেও ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে তারা মিথ্যাচার করেছে, নির্বাচন বর্জন করেছে। খালেদা জিয়ার টাকা পাচারের বিষয়ে মির্জা ফখরুলের বক্তব্যে প্রমাণ করে ডালমে কুছ কালা হে। সময়ের মাপে ক্রমাগত প্রজ্ঞা ও কাজের দূরদর্শী হয়ে ওঠা এক নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তাই শেখ হাসিনাই বুঝতে পেরেছিলেন রংপুর পৌরসভা থেকে রংপুর সিটি কর্পোরেশনে রূপান্তরিত করা প্রয়োজন।


তিনি বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার পথে প্রধান সম্পদ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন”। তাই আজ বাংলাদেশ খাদ্য আমদানির দেশ নয়, খাদ্য রফতারি দেশ। বাংলাদেশের চাল রফতানি হয়, রফতানি হয় চিনি, ওষুধ, ফলমূল, সবজি, মাছসহ নানা পণ্য।


এতে প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুনুর রশীদ। এছাড়া জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পদাক তুষার কান্তি মন্ডল, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মাহবুবুর রহমান হিরণ, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান, সম্পাদক মন্ডলীর সদস্য-কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, ঢাকা মহানগর যুবলীগ উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com