শিরোনাম
অন্তিম শয্যায় মহিউদ্দিন চৌধুরী
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৮
অন্তিম শয্যায় মহিউদ্দিন চৌধুরী
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে চশমা হিলের পারিবারিক কবরস্থানে অন্তিম শয্যায় শায়িত করা হয়েছে।


শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় তাকে দাফন করা হয়। এর আগে শুক্রবার বাদ আসর লালদীঘি ময়দানে তার জানাজা অনুষ্ঠিত হয়।


চট্টগ্রামবাসীর প্রিয় এই নেতার জানাজায় লাখো মানুষ অংশগ্রহণ করে। জানাজার আগে মুক্তিযুদ্ধের এ সংগঠককে গার্ড অব অনার প্রদান করা হয়। এর আগে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা জানানোর জন্য চট্টগ্রামবাসীর প্রিয় এ নেতার মরদেহ চট্টগ্রামে দলীয় কার্যালয়ের সামনে রাখা হয়।


উল্লেখ্য, শুক্রবার ভোরে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মহিউদ্দিন চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় রোগে ভুগছিলেন তিনি।


তার মৃত্যুতে শোকের ছায়া নামে চট্টগ্রামে। বিপুলসংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষ তার বাসার সামনে ভিড় করেন। প্রিয় নেতাকে হারিয়ে অনেকেই কান্নায় ভেঙে পড়েন।


১৯৯৪ সাল থেকে টানা তিনবার চট্টগ্রাম সিটির মেয়র নির্বাচিত হয়ে ১৬ বছর দায়িত্ব পালন করেন মহিউদ্দিন চৌধুরী। তার মেয়াদে চট্টগ্রামের সবচেয়ে বেশি উন্নয়ন হয়। এজন্য চট্টগ্রামবাসীর কাছে তিনি ছিলেন জনপ্রিয় নেতা। তার বাসার গলিটি চট্টগ্রামবাসীর কাছে ‘মেয়র গলি’ হিসেবেই পরিচিত।


বিবার্তা/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com