‘মুফতী আমিনী ছিলেন ইসলামপ্রিয়দের অভিভাবক’
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ০৯:০২
‘মুফতী আমিনী ছিলেন ইসলামপ্রিয়দের অভিভাবক’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, মুফতী আমিনী রহ. ছিলেন একজন বিশাল মহীরুহ, বাংলাদেশের ইসলামপ্রিয় জনতার সার্বজনীন অভিভাবক। মাস, বছর ধরে উনার গুণাগুণ বর্ণনা করলেও তা শেষ হবে না।


বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ইসলামী যুব খেলাফত বাংলাদেশের উদ্যোগে আল্লামা মুফতী ফজলুল হক আমিনীর ‘জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, ইসলামের দূর্যোগে কিভাবে আন্দোলন করতে হয়, তা তিনি আমাদেরকে শিখিয়ে দিয়ে গেছেন।


হাসানাত আমিনী বলেন, যখনই ইসলামের উপর বাতিল শক্তি কোন আঘাত হেনেছে। মুফতী আমিনী কঠোর আন্দোলনের মাধ্যমে সেই আঘাত মোকাবেলা করেছেন। এক আল্লাহ ছাড়া কাউকে তিনি পরোয়া করতেন না। তাঁর অবর্তমানে রাজনীতির ময়দানে এখন একটি আদর্শিক শূন্যতা বিরাজ করছে। এই শূন্যতা আগামী কয়েক যুগেই হয়ত পূরণ হবে না। ।


মাওলানা আবুল হাসানাত আমিনী জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণা করায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, ক্ষমতায় নেশায় ট্রাম্প উন্মাদ হয়ে গেছে। দেড়শো কোটি মুসলমানের প্রাণের স্পন্দন জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী স্বীকৃতি দিয়ে তিনি জাতিসংঘ সনদ ও আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছেন। অবিলম্বে তার ভুল সিদ্ধান্ত পরিহার করতে হবে। তা না হলে সারা বিশ্বে যুক্তরাষ্ট্র কোণঠাসা হয়ে পড়বে।


সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুফতী সাখাওয়াত হোসাইন রাজীর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মুফতী জুনায়েদ গুলজারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, ভাইস চেয়ারম্যান মাওলানা আবু তাহের জেহাদী, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা ফজলুর রহমান, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহলুল্লাহ ওয়াছেল।


বিবার্তা/বিজ্ঞপ্তি/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com