শিরোনাম
এদেশে নির্বাচন করার অধিকার খালেদার নেই : দীপু মনি
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ২০:২৫
এদেশে নির্বাচন করার অধিকার খালেদার নেই : দীপু মনি
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এদেশে নির্বাচন করার কোনো অধিকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেই।


তিনি বলেন, যে নেত্রী নির্বাচনের নামে হাজার হাজার জনগণকে পুড়িয়ে মারে, দেশের ৫ হাজার শিক্ষা প্রতিষ্ঠান জ্বালিয়ে দেয়, শত শত বাসে আগুন দেয়, বিরোধী দলের নেতাকর্মীদের মামলা দিয়ে জেলে ভরে তাদের হাতে গণতন্ত্র কিভাবে নিরাপদ থাকবে তা জনগণ জানে। আর এসব কারণেই বিএনপির নেত্রী খালেদা জিয়ার এদেশে নির্বাচন তথা রাজনীতি ও প্রধানমন্ত্রী হওয়ার অধিকার নেই।


নরসিংদী জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম উপলক্ষে আয়োজিত কর্মিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার বিকেলে নরসিংদীর পৌর ঈদগাহ মাঠে এ কর্মিসমাবেশ হয়।


বর্তমান সরকারের উন্নয়নের কথা বলতে গিয়ে দীপু মনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। এই সরকার দেশের উন্নয়নের জন্য আজ সামাজিক বেস্টনির মাধ্যমে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে ভাতা দিয়ে আসছেন। আওয়ামী লীগের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ দেশ ডিজিটালের কারণে পুরো বিশ্ব হাতের মুঠোয় এসেছে। এই প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ পদ্মাসেতু বাস্তবে রুপ নিচ্ছে। কর্নফুলি নদীর মধ্য দিয়ে টানেল নির্মানসহ পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট তৈরি হচ্ছে। এসব উন্নয়ন দেশের প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে হবে। বর্তমান প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ যেভাবে পরিচালিত হচ্ছে এরফলে এই সরকার আগামীতেও জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসবে।


ডিজিটাল বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের তথ্য প্রযুক্তির উন্নয়ন, যোগাযোগ, বিদ্যুৎ ব্যবস্থা, কর্মসংস্থান সৃষ্টি ও অবকাঠামোগত উন্নয়নের চিত্র তুলে ধরে ডা. দীপু মনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে জনগণের সেবা শুধু ঘরে ঘরে নয়, জনগণের হাতের মুঠোয় পৌছে দিয়েছে। তিনি এসব উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।


নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, নরসিংদী-৪ আসনের সাংসদ নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী-৩ আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, ডা. আনোয়ারুল আশরাফ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া প্রমুখ।


এসময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা আওয়ামী লীগের কর্মী নবায়ন ও সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com