শিরোনাম
শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনুন : শামীম
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ২০:৩৫
শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনুন : শামীম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাইলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগকে জয়যুক্ত করুন।


এনামুল হক শামীম শুক্রবার বিকালে শরিয়তপুরের সখিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।


তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি। আজকে আমি-আপনি বাঙালি জাতি হিসেবে বিশ্বের বুকে পরিচয় দিতে পারছি। আর বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই আমরা বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছি। দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই - এটা ইতোমধ্যে প্রমাণিত। দেশকে এগিয়ে নিয়ে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।


সদস্য সংগ্রহ ও নবায়নের উপর জোর দিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের।


তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের প্রতিটি মানুষ অন্ন পাবে, আশ্রয় পাবে, উন্নত জীবন পাবে। আজ আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা-কর্মীর দায়িত্ব জাতির পিতার সে স্বপ্নকে বাস্তবায়িত করা। জনগণকে সেই কাঙ্খিত জায়গায় পৌঁছানোর জন্য দেশকে সঠিক রাস্তায় পরিচালিত করাই আওয়ামী লীগের লক্ষ্য। এ জন্য নতুন ভোটার ও নারীদের আওয়ামী লীগের নতুন সদস্য করতে হবে। পাশাপাশি আমাদের দলের একটি সদস্যও যেন তাদের সদস্যপদ নবায়ন করা থেকে বিরত না থাকে সেজন্য কাজ করতে হবে।


বিএনপির সমালোচনা করে ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, বিএনপি ক্ষমতায় আসা মানেই লুটপাট, জঙ্গিবাদ-সন্ত্রাসের সৃষ্টি করা। বিএনপি ক্ষমতায় থাকতে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় সন্ত্রাসের জন্ম দেয়। তারা জনগণের ভোটে কখনোই ক্ষমতায় আসতে পারে না।


বিকাল ৩টায় সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন কার্যক্রমের শুরু হওয়ার কথা থাকলেও জুম্মার নামাজ পর সখিপুর থানার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড, গ্রাম থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা ইসলামিয়া স্কুল মাঠে উপস্থিত হন। বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরা মিছিলের নেতৃত্ব দেন। বেলা ৩টার মধ্যে বিশাল মাঠে নেতাকর্মীদের ভিড়ে কানায় কানায় ভরে যায়। স্কুল মাঠ ছাড়াও থানা সদর জুড়েই ছিল উৎসবের আমেজ।


অনুষ্ঠানে প্রধান অতিথি এনামুল হক শামীম নিজের সদস্য পদ নবায়নের মাধ্যমে কর্মসূচি উদ্বোধন করেন। পরে বিভিন্ন পেশার ৫ জন নারী ও ৫ জন পুরুষকে নতুন সদস্যপদ দেন। রশিদ মূল্যে তারা ক্রয় করে শামীমের হাত ধরে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের সদস্য হন। পরে একজন মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পেশার ১০জনের সদস্যপদ নবায়ন করা হয়।


সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে ও উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান সিকদার, কোহিনুর সিকদার দোলা, মানিক সরদার, কাওছার আহমেদ ত্বর্কি, বাদল চৌকিদার, জহির সিকদার, আলী আহমেদ, মিজানুর রহমান বয়াতী, আনোয়ার হোসেন বালা, আলমগীর, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নূর আলম আশিক, ইউপি চেয়ারম্যানদের মধ্যে হাবিবুর রহমান সিকদার, আবুল হাসেম দেওয়ান, জসিম মাতবর, মোজাম্মেল মোল্লা, জিতু বেপারি, সামসুজ্জোহা রতন, ইউনুস সরকার, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, মান্নান সিকদার, মোহাম্মদ হানিফ, মোয়াজ্জেম সরদার, শাহজালাল মাল প্রমুখ।


‌বিবার্তা/ওরিন/হুমায়ুন/সোহাগ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com