সরকারের দিন শেষ হয়ে আসছে : রিজভী
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১৫:৫৭
সরকারের দিন শেষ হয়ে আসছে : রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকারের দুঃশাসন আর চলতে দেয়া হবে না। আপনাদের দিন শেষ হয়ে আসছে। যদি নৈরাজ্য তৈরি করে দেশ চালান তাহলে জনগণও পাল্টা নৈরাজ্য তৈরি করবে।


শুক্রবার দুপুরে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সেলিম ভূঁইয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। শিক্ষক-কর্মচারী ঐক্যজোট এ মানববন্ধনের আয়োজন করে।


বিদ্যুতের দাম বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, আপনি (প্রধানমন্ত্রী) আবারো বিদ্যুতের দাম বাড়িয়েছেন, গরীব মানুষের পকেট কেটে আপনার আত্মীয়স্বজনের পকেটভারি করার জন্য। আপনি ব্যাংক, শেয়ারবাজার খেয়েছেন, এখন মানুষের শেষ সম্বলটুকু কেড়ে নিতে চান।


রিজভী হুঁশিয়ারি দিয়ে বলেন, আপনাদের লোকজন লুটপাট করেছেন। জনগণ এখন তা ধরে ধরে আদায় করবে। জনগণের হাত থেকে আপনারা নিস্তার পাবেন না। আপনাদের দেশ ছাড়ার প্রস্তুতি নিতে হবে।


তিনি বলেন, আমরা প্রতিশোধে বিশ্বাসী না। আইনের অধীনে বিচার হবে। নৈরাজ্যের জবাব জনগণ দেবে। এ বন্দিশালা ভেঙে জবাব দেয়ার সময় এসেছে।


সংগঠনের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেনের সভাপতিত্বে এবং দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য দেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, ফরহাদ হালীম ডোনার, প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ এবং তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।


বিবার্তা/জাহিদ/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com