বৃহত্তর স্বার্থে আ.লীগ-জাপা ঐক্য হয়েছিলো : বাবলা
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১৬:৫২
বৃহত্তর স্বার্থে আ.লীগ-জাপা ঐক্য হয়েছিলো : বাবলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, দেশের বৃহত্তর স্বার্থে বিভিন্ন সময় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে নির্বাচনী ঐক্য হয়েছিল।


আগামীতেও দেশ ও জণগণের স্বার্থের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ যদি প্রয়োজন মনে করেন, তাহলে বিগত দিনের মতো আবারো আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে নির্বাচনী ঐক্য হবে। আর আওয়ামী লীগ জাতীয় পার্টির মধ্যে সুদৃঢ় ঐক্য থাকলে দেশে কোনো দিন অগণতান্ত্রিক ও স্বাধীনতার বিপক্ষ শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।


সোমবার বিকালে রাজধানীর কদমতলি থানার ৫৩ নং ওয়ার্ডে আশ্রাফ মাস্টার উচ্চ বিদ্যালয়ে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাবলা এই কথা বলেন।


সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেত্রী অ্যাডভোকেট সানজিদা খানম এমপি বলেন, আগামী নির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য আওয়ামী লীগ যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে। বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আমরা আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী বাবলা ভাইকে সমর্থন দিয়েছিলাম।


তিনি বলেন, আগামী নির্বাচনেও যদি দেশের বৃহত্তর স্বার্থে আমাদের নেত্রী জাতীয় পার্টির প্রার্থীকে সমর্থন দিতে বলেন তাহলে আমরা পুরো আওয়ামী লীগ পরিবার নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে কাজ করবো। আমাদের লক্ষ্য একটাই শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করা আর আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনা। সেজন্য আমরা সব ধরনের ত্যাগ স্বীকারে প্রস্তুত ।


এলাকার বিভিন্ন সমস্যা নিরসনে এই সুধী সমাবেশের আয়োজন করা হয়। ৫৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হাজী এনামুল হক রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা নুর হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন দে, জহিরুল ইসলাম সরকার, জুয়েল ওসমানসহ স্থানীয় আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও সুশীল সমাজের প্রতিনিধিরা।



সমাবেশে এমপি বাবলা আরো বলেন, ৫৩ নং ওয়ার্ড সহ পুরো ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা নিরসনে ৫৫৮ কোটি টাকা ব্যায়ে মেগা প্রকল্পের কাজ শুরু হয়েছে। ডিএনডি সেচ প্রকল্প নামে এই মেগা প্রকল্পের কাজ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। আগামী বর্ষা মৌসুমে এই এলাকার মানুষ জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে। আর দুই বছরের মধ্যে পুরো ডিএন্ডডি অঞ্চল থেকে জলাবদ্ধতা জাদুঘরে চলে যাবে।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com