শিরোনাম
প্রধানমন্ত্রীর নির্দেশে আদালতে খালেদাকে হেয় করা হচ্ছে: রিজভী
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৮:২৩
প্রধানমন্ত্রীর নির্দেশে আদালতে খালেদাকে হেয় করা হচ্ছে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর নির্দেশে বেগম খালেদা জিয়াকে প্রতি সপ্তাহে আদালতে নেয়ার মাধ্যমে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নির্মিত ভিডিও গানের প্রকাশনা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যৌথভাবে এর আয়োজন করে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম।


রিজভী বলেন, বিচারের প্রক্রিয়া যদি এই ধারায় চলতে থাকে, আদালতে যদি ন্যায় বিচার না হয়, আদালত যদি শেখ হাসিনার কথায় চলতে থাকে তাহলে ওই সকল বিচারকদের জনগণের আদালতের কাঠগড়ায় দাঁড় করানো হবে। তিনি আরো বলেন, তারেক রহমান শুধু মঈনুদ্দিন- ফখরুদিনের মাধ্যমে নয়, শেখ হাসিনার দ্বারাও ব্যক্তিগত প্রতিহিংসার শিকার হয়েছেন।


বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ'র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, গীতিকার মনিরুজ্জামান মনির প্রমুখ।



বিবার্তা/ বিপ্লব/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com