শিরোনাম
‘অপপ্রচার প্রমাণিত হলে রাজনীতি করবেন না তারেক’
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৬:৪৮
‘অপপ্রচার প্রমাণিত হলে রাজনীতি করবেন না তারেক’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান চ্যালেঞ্জ দিয়েছিলেন, যে তার বিরুদ্ধে যত অপপ্রচার চলছে তা প্রমাণ করতে পারলে সে আর রাজনীতি করবে না। কিন্তু সেই চ্যালেঞ্জ কেউ নেয়নি বরং সেই চ্যালেঞ্জ সে চালিয়ে যাচ্ছে, বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে নির্মিত ভিডিও গানের প্রকাশনা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


নজরুল ইসলাম বলেন, দূরে বসেও তারেক রহমান তার রাজনৈতিক দায়িত্ব পালন করছেন। শেখ হাসিনা অনেক আগে থেকে প্রতিনিয়ত তারেক রহমানের বিরুদ্ধে সমালোচনা করছেন। বিএনপির এতো নেতা থাকতে কেন তার বিরুদ্ধে এতো সমালোচনা এখন তা বুঝতে পারছি। প্রতি নিয়ত তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যে সমালোচনা করা হচ্ছে। কেউ প্রমাণ করতে পারেনি তারেক রহমানের বিরুদ্ধে চলমান অপপ্রচার। তাকে পতিহত করার জন্য নানা ষড়যন্ত্র চলছে।


তিনি বলেন, লিডার শিপের একটা থিউরি আছে, নেতা হলে তিনি যিনি জানেন কোন পথে চলতে হবে, তিনি নিজে সেই পথে চলেন এবং অন্যকে সেই পথে চলতে বলেন। তারেক রহমান হলেন সেই নেতা তিনি জানেন এই দেশের মানুষের কল্যাণের জন্য কি করতে হবে। তিনি নিজে সেই কাজ করেন এবং আমাদের সেই পথ দেখান।


তিনি আরো বলেন, পদ্মা সেতুর অর্থ নিয়ে যা শুরু করেছেন। সেই রকম পেঁয়াজ নিয়ে শুরু করেছেন। এখন সবাই পেঁয়াজকে পদ্মা ফল বলা শুরু করেছে। সরকারের সমালোচনা করে পার্থ বলেন, আওয়ামী লীগের পতন দেশের মানুষ স্মরণ রাখবে।


বিবার্তা/বিপ্লব/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com