শিরোনাম
আমরা কার কথা বিশ্বাস করবো : মওদুদ
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ১৯:১৬
আমরা কার কথা বিশ্বাস করবো : মওদুদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, দেশে যেমন দুর্যোগ চলছে, গণতন্ত্রে এখন মহাদুর্যোগ চলছে। দেশে আইনের শাসন বলে কিছু নেই। বর্তমান সরকার আইনের শাসনকে তছনছ করে দিয়েছে।


তিনি বলেন, সরকার বিচার বিভাগকে ধ্বংস করে নিজেদেরকে গণতান্ত্রিক বলছে। ভারতে বাংলাদেশের রাষ্ট্রদূত সাংবাদিকদেরকে বলছেন, প্রধান বিচারপতি দেশে এসে তার ক্ষমতায় আবারো অধিষ্ঠিত হতে পারবেন। অন্যদিকে এটর্নী জেনারেলসহ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা বলছেন প্রধান বিচারপতি নতুন করে তার জায়গায় বসার কোন সুযোগ নেই। এখন আমরা কার কথা বিশ্বাস করবো?


শনিবার বিকেলে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ভাষাসৈনিক অলি আহাদের ৫ম ও বিশিষ্ট সমাজবিজ্ঞানী ও রাজনৈতিক বিশ্লেষক ড. পিয়াস করিমের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।


নাগরিক অধিকার আন্দোলন ফোরামের সভাপতি আলহাজ একেএম মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. জাহাঙ্গীর আলমের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। অনুষ্ঠানে বিশেষ প্রতিক্রিয়া ব্যক্ত করে বক্তব্য দেন ভাষাসৈনিক অলি আহাদের মেয়ে ব্যারিস্টার রুমিন ফারহানা।


এছাড়া বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দার, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমাতুল্লাহ, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এম.এ হান্নান, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বগুড়া জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মোশাররফ হোসেন, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির, জাতীয় নাগরিক মঞ্চের সভাপতি ইসমাইল তালুকদার খোকন, অপরাজেয় বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, জাতীয় গণতান্ত্রিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুছা ফরাজী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইদুর রহমান রিগান, মাহফুজ আহমেদ প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com