শিরোনাম
বেগম জিয়ার অপেক্ষায় হাজারো নেতাকর্মী
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৭, ১৬:৫৯
বেগম জিয়ার অপেক্ষায় হাজারো নেতাকর্মী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ তিন মাসের লন্ডন সফর শেষে আর কিছুক্ষণের মধ্যেই দেশের মাটিতে পা রাখবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।


গতরাতে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের বিমানের একটি ফ্লাইটে রওনা হয়ে দুবাইয়ে যাত্রা বিরতি শেষে বিকেল ৫টা ২০ মিনিট নাগাদ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে তার।


দলীয় নেতাকর্মীরা শেষ মুহূর্তের প্রতীক্ষা করছেন খালেদা জিয়ার জন্য। জানা যাচ্ছে বিমানবন্দর থেকে গুলশান পর্যন্ত সড়কে হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে এই জমায়েত। বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইতোমধ্যেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে দলে দলে গুলশান থেকে বিমানবন্দর রোডে জড়ো হয়েছেন।


ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মুক্তিযোদ্ধাদল ও মহিলাদলসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের উদ্যোগে এই সংবর্ধনা। শুধু তাই নয়, ঢাকার পার্শ্ববর্তী জেলাগুলো থেকেও খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় জমায়েত হয়েছেন দলীয় নেতাকর্মীরা। চেয়ারপারসনের দেশে ফেরার খবরে বিএনপির নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক উদ্দীপনা।


এর আগে মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯টা ৫০ মিনিটে (বাংলাদেশ সময় রাত ২টা ৫০ মিনিট) হিথ্রো বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের বিমানের একটি ফ্লাইটে তিনি লন্ডন ত্যাগ করেন। এ সময় ছেলে তারেক রহমান, তার স্ত্রী জোবায়দা রহমানসহ যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীরা বিমানবন্দরে তাকে বিদায় জানান।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com