শিরোনাম
প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচনের প্রধান অন্তরায় : রিজভী
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৫:৪৬
প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচনের প্রধান অন্তরায় : রিজভী
ফাইল ফটো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অন্তরায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।


সরকারি দলের সব অপপ্রচার, মিথ্যাচার, গ্রেফতারি পরোয়ানা বিদীর্ণ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগামীকাল (বুধবার) দেশে ফিরে আসছেন জানিয়ে রিজভী বলেন, পালানোর অভ্যাস সরকারি দলের প্রধানের আছে। বেগম খালেদা জিয়ার পালিয়ে যাওয়ার স্বভাব নেই।


রিজভী বলেন, তার দেশে ফেরার ঠিক আগ মুহূর্তে পরিকল্পিতভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হলো। কোনো মামলা, গ্রেফতারি পরোয়ানা দিয়ে বেগম খালেদা জিয়াকে দুর্বল করা যাবে না। বিএনপি চেয়ারপারসন সচল, অব্যয়, অক্ষয়। কোনো কিছুতে তাকে দুর্বল করা যাবে না।


রিজভী আরো বলেন, সরকারি দলের নেতারা অপপ্রচার করে বলেছে, বেগম জিয়া নাকি বিদেশে বসে ষড়যন্ত্র করেছেন। এ সব অপপ্রচার, মিথ্যাচারকে বিদীর্ণ করে আগামীকাল জনগণের নেত্রী জনগণের কাছে ফিরে আসছেন।


বিএনপির এই নেতা বলেন, প্রধানমন্ত্রী হয়তো ভুলে গেছেন হাসিনা মার্কা কোনো নির্বাচন আমাদের দেশে আর হবে না। নির্দলীয় সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে।


তিনি আরো বলেন, কেউ সত্য স্বীকার করলেই আওয়ামী লীগের গা জ্বলে। জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, এটাই সত্য। ইতিহাসের সত্য কখনো অস্বীকার করা যাবে না।


মানববন্ধনে আরো বক্তব্য দেন, বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন উজ্জ্বল, জাসাসের সভাপতি ড. মামুন আহমদ, সাধারণ সম্পাদক হেলাল খান, সহ-সভাপতি হাসান আহমেদ, মনিরুজ্জামান মনির, শাহরিয়ার ইসলাম শায়লা প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com