শিরোনাম
‘রোহিঙ্গারা প্রধানমন্ত্রীর জন্য আশীর্বাদ’ ‌
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৪:৩২
‘রোহিঙ্গারা প্রধানমন্ত্রীর জন্য আশীর্বাদ’  ‌
বিবার্তা প্র‌তি‌বেদক
প্রিন্ট অ-অ+

মিয়ানমার থেকে পালিয়ে রোহিঙ্গারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আশীর্বাদ হয়ে বাংলাদেশে আসছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন।


রবিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে স্বাধীনতা পরিষদ নামের একটি সংগঠনের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


আহমেদ হোসেন বলেন, রোহিঙ্গা ইস্যু এখন আর জাতীয় ইস্যু না। এটি এখন আন্তর্জাতিক ইস্যু। আজকে জাতিসংঘ রোহিঙ্গাদের পাশে যেভাবে দাড়িয়েছে, এটা শেখ হাসিনার কূটনৈতিক তৎপরতার সাফল্য।


‌তি‌নি ব‌লেন, অনেকে বলছে রোহিঙ্গারা আসছে শেখ হাসিনার জন্য অভিশাপ হয়ে, আমি বলবো রোহিঙ্গারা বাংলাদেশে আসছে শেখ হাসিনার জন্য আশীর্বাদ হয়ে। আর এর জন্যই রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপী সমাদৃত হয়েছেন। বিশ্ব নেতারা রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় শেখ হাসিনার প্রশংসা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব হিউমিনিটি উপাধিতে ভূষিত হয়েছেন, আর বিএনপি নেত্রী হলেন মাদার অব বার্বারিটি (বর্বরতা)।


বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে গ্রেফতার ছাড়া আর বিকল্প পথ নেই বলেও দাবি করেন আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক।


তিনি বলেন, আইনের শাসন বাংলাদেশে আছে, আপনি অপরাধ করেছেন আপনার বিরুদ্ধে মামলা হয়েছে। এখন গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। আমাদের দেশের আইন অনুযায়ী আইনের শাসন প্রতিষ্ঠা হবে। সুতরাং আইন যদি মানি, আইনের শাসন যদি বজায় রাখতে হয় তাহলে খালেদা জিয়াকে গ্রেফতার ছাড়া আমাদের সামনে আর কোনো পথ খোলা নেই।


আলোচনা সভায় অন্যাদের মধ্যে বক্তব্য দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদ অরুন সরকার রানা প্রমুখ।


‌বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com