শিরোনাম
সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টিকারীকে প্রতিহত করা হবে : এরশাদ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৯
সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টিকারীকে প্রতিহত করা হবে : এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টিকারীকে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।


সোমবার রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাপা ঢাকা মহানগর উত্তর আয়োজিত ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।


তিনি বলেন, আশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে। আর এই সুষ্ঠু নির্বাচন করতে কেউ যদি বাধার সৃষ্টি করে তবে সেখানেই আমাদের প্রতিরোধ ও সন্ত্রাসীকে প্রতিহত করা হবে।


এরশাদ বলেন, দেশের রাজনৈতিক অবস্থা ঘোলাটে। মানুষের রাজনীতি থেকে মন উঠে যাচ্ছে। দেশবাসীকে আস্থায় ফিরে আনতে হবে। দলকে শক্তিশালী করে নির্বাচনে অংশ নিয়ে ভোটের প্রতি সাধারণ মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে।


তিনি রোহিঙ্গা শরনার্থী প্রসঙ্গে বলেন, মানুষ মানুষের প্রতি এভাবে অত্যাচার করতে পারে, ভাবলেই শরীর শিউরে ওঠে। আজ ওদের অপরাধ ওরা মুসলমান। আমাদের সকলেরই উচিত রাজনীতিকে বাইরে রেখে এই অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই অসহায় রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি বড় মনের পরিচয় দিয়েছেন।


তিনি বলেন, আমাদের সমর্থন কম, তবু একবার গিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি, আবার যাবো। সরকার বা আমাদের একার পক্ষে সব করা সম্ভব নয়, এর জন্য দল-মত নির্বিশেষে সবাইকে এই মানুষগুলো সাহায্যর্থে এগিয়ে আসতে হবে।


মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতির সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাপা কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, জিয়াউদ্দিন বাবলু এমপি, মেজর (অব.) খালেদ আখতার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আলমগীর সিকদার লোটন, ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com