শিরোনাম
ইসিকে ন্যাপের ২১ প্রস্তাব
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২৭
ইসিকে ন্যাপের ২১ প্রস্তাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠা, সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার সাথে সাথে চলমান সংসদ বিলুপ্ত করা, বিচারিক ক্ষমতাসহ সেনাবাহিনী মোতায়েনসহ নির্বাচন কমিশনকে ২১ দফা প্রস্তাব পেশ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।


সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের সাথে সংলাপে এসব প্রস্তাব পেশ করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।


দলটি মনে করে কোনো দলীয় সরকারের অধিনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আর একটি সংসদ বহাল থাকা অবস্থায় আরেকটি সংসদ নির্বাচন হলে সকল প্রার্থীর জন্য সমান সুযোগ সৃষ্টি করা কঠিন। অন্যদিকে শাসকগোষ্ঠীর আইনশৃংখলা রক্ষাকারী প্রতিষ্ঠানগুলোকে বির্কিত করার ফলে সেনাবাহিনীই হচ্ছে সর্বশেষ জনগণের আস্থার জায়গা।


প্রধান নির্বাচন কমিশনার কে.এম. নূর হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, মাহবুব তালুকদার, কবিতা খানম, শাহাদাত হোসেন চৌধুরী, কমিশন সচিব, অতিরিক্ত সচিব ও জনসংযোগ কর্মকর্তা।


বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ছাড়াও ১১ সদস্যের প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার মশিউর রহমান গাণি, ভাইস চেয়ারম্যান মুনির ইনায়েত মল্লিক, মো. ফারহানুল হক, যুগ্ম মহাসচিব সৈয়দ শাহজাহান সাজু, স্বপন কুমার সাহা, মো. নুরুল আমান চৌধুরী, সম্পাদকমন্ডলীর সদস্য মো. শহীদুননবী ডাবলু, মো. কামাল ভুইয়া, মিসেস মতিয়ারা চৌধুরী মিনু।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com