শিরোনাম
আ. লীগ নেতা ইসহাক মিয়ার দাফন সম্পন্ন
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ২১:০২
আ. লীগ নেতা ইসহাক মিয়ার দাফন সম্পন্ন
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. ইসহাক মিঞার দাফন সম্পন্ন হয়েছে।


মঙ্গলবার আগ্রাবাদস্থ হাজীপাড়া সুন্নিয়া জামে মসজিদের পার্শ্বে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


এর আগে প্রথম জানাজা শেষে ইসহাক মিয়াকে গার্ড অব প্রদান করা হয়। পরে আগ্রাবাদ লাকী প্লাজার সামনে দ্বিতীয় জানাজা এবং হাজীপাড়া সুন্নিয়া জামে মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।


সোমবার বেলা ১১টা ১৫ মিনিটে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ইসহাক মিয়া। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতি-নাতনী, সহকর্মী, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।


জানাজায় অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দীন চৌধুরী, প্রবাসী ও বৈদিশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বি এস সি, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক মন্ত্রী ডা. আফসারুল আমিন এমপি ও নজরুল ইসলাম এমপি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com