শিরোনাম
লায়লা ইরাদকে বিভিন্ন শ্রেণী-পেশার শুভেচ্ছা
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৩:৩৫
লায়লা ইরাদকে বিভিন্ন শ্রেণী-পেশার শুভেচ্ছা
বিবাার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পিরোজপুর জেলা মহিলা লীগের সভানেত্রী অধ্যাপিকা লায়লা ইরাদ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন। আওয়ামী পরিবারের এই নেত্রীর সাফল্যে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

 

দলীয় পদবীর বিষয়ে লায়লা ইরাদ বিবার্তাকে জানান, পরিবার থেকেই রাজনীতি শেখা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তৈরির আন্দোলনের সফল রূপকার জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ের একজন সৈনিক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে পেরে গর্বিত আমি। দীর্ঘদিন পিরোজপুর জেলা আওয়ামী মহিলা লীগের নেতৃত্ব দিয়েছি। এরই সূত্র ধরে মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হয়েছি।

 

 

তিনি বলেন, নারী উন্নয়নের মাধ্যমেই কেবল গড়ে উঠতে পারে একটি সভ্য উন্নত ও সমৃদ্ধশালী দেশ। নারী ও পুরুষ একে অন্যের সহযোগী। তাই নারীকে বাদ দিয়ে কোনোভাবে উন্নয়ন সম্ভব নয়। নারীকে সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক অধিকার সম্পর্কে সচেতন করে তুলতে হবে। সুশিক্ষায় শিক্ষিত করে তাদেরকে যোগ্য করে গড়ে তুলতে হবে। বর্তমানে পুরুষের চেয়ে কোনো অংশেই কম নয় নারী। তারা রাষ্ট্র পরিচালনা থেকে শুরু করে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে জড়িত।

 

একইসাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃকের প্রতি। 

 

উল্লেখ্য, অধ্যাপিকা লায়লা ইরাদ পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সংসদ আলহাজ এ.কে.এম.এ আউয়ালের সহধর্মিণী।

 

বিবার্তা/ওরিন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com