শিরোনাম
‘শত ষড়যন্ত্রেও জাপা সগৌরবে টিকে আছে’
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৬:৪১
‘শত ষড়যন্ত্রেও জাপা সগৌরবে টিকে আছে’
মালয়েশিয়া জাপার সভাপতি এসএম রহমান পারভেজ
জাহিদ বিপ্লব, মালয়েশিয়া থেকে
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির মালয়েশিয়া শাখার সভাপতি এস এম রহমান পারভেজ বলেছেন, এরশাদ ও জাতীয় পার্টিকে ধ্বংস করার অনেক ষড়যন্ত্র হয়েছে। শত চেষ্টা করেও বাংলার বুক থেকে জাতীয় পার্টিকে নিঃশেষ করতে পারেনি, বরং অনেক ষড়যন্ত্রকারীই কালের বিবতর্ণে হারিয়ে গেছে।


সোমবার স্থানীয় সময় দুপুর ২টায় কুয়ালামপুর বুকিত বিনতেং-এ স্থানীয় এক রেস্টুরেন্টে এরশাদের ভারত সফরের সফলতা নিয়ে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


পারভেজ বলেন, আওয়ামী লীগ-বিএনপি মুদ্রার এপিঠ-ওপিঠ। এক দল ক্ষমতা আকড়ে ধরে রাখার জন্য, আরেক দল ক্ষমতার লোভে গোটা জাতিকে জিম্মি করে রেখেছে। এরা উন্নয়ন ও গণতন্ত্রের কথা বলে রাষ্ট্রক্ষমতায় এসেই নিজ দলের নেতাকর্মীদের উন্নয়নে ব্যস্ত হয়ে পড়ে, গণতন্ত্রের টুটি চেপে ধরে। এরা শাসকের পরিবর্তে শোষকের ভূমিকায় অবতীর্ণ হয়।


তিনি বলেন, এরশাদের ভারত সফর শেষে বিমানবন্দরে লাখো জনতার সম্বর্ধনা প্রমাণ করে সাধারণ মানুষ জাতীয় পার্টির সেই স্বর্ণযুগে ফিরে যেতে চায়। এ দলটি যখনই ক্ষমতার দ্বার প্রান্তে এসে উপস্থিত হয়, তখনই চক্রান্তকারীরা মাথাচাড়া দিয়ে ওঠে। কিন্তু আর নয়, সকল ষড়যন্ত্রকারী আজ জাতির কাছে চিহ্নিত হয়ে গেছে। এবার দাতভাঙা জবাব দেয়ার জন্য এরশাদের সৈনিকরা প্রস্তুত।


সভায় আরো বক্তব্য দেন, মালয়েশিয়া শাখা জাপা নেতা সোনাহার আলী রশিদ, মাসুম মিয়া, ইদ্রিস আলী, মিরাজ হোসেন, শাহ্ আলম, কবির আহমেদ, মো. আলাউদ্দিন, যুব সংহতির নেতা মাহফুজ সরকার, রিয়াদ খান প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com