শিরোনাম
বিদেশী বন্ধুরাও চায় জাপা ক্ষমতায় আসুক : এরশাদ
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৯:৫৪
বিদেশী বন্ধুরাও চায় জাপা ক্ষমতায় আসুক : এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষের পাশাপাশি বিদেশী বন্ধুরাও বাংলাদেশে জাতীয় পার্টির সরকার দেখতে চায়।


পাঁচ দিনের ভারত সফর শেষে রবিবার হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের সামনের সড়কে দলীয় নেতাকর্মীদের দেয়া সংর্বধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সংর্বধনা অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।


এদিকে জাতীয় পার্টির নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতির কারণে বনানী থেকে উত্তরাগামী সড়কটি বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় বন্ধ থাকে। রাস্তার একপাশ দিয়ে সীমিত আকারে চলে যানবাহন। এ কারণে ওই সড়কে দেখা দেয় দীর্ঘ যানজট।


সংবর্ধনা উপলক্ষে বিকেল ৩টার পর থেকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জাতীয় পার্টির বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিমানবন্দর সড়কে অবস্থান নিতে থাকে। এছাড়া ঢাকার পার্শ্ববতী বিভিন্ন জেলা থেকেও নেতাকর্মীরা মিছিল নিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়।


বেলা চারদিকে ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলি থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে ও শেখ মাসুক রহমানের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীর একটি বিশাল মিছিল বিমানবন্দর সড়কে আসলে পুরো এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়।


ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর সমর্থনেও বিশাল মিছিল নিয়ে আসে তার নিবাচর্নী এলাকার নেতাকর্মীরা। এছাড়া ঢাকা-৫ আসন থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সদস্য মীর আব্দুস সবুর আসুদ, লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে সেচ্ছাসেবক পার্টি, আলমগীর শিকদার লোটনের নেতৃত্বে যুবসংহতি, একেএম আসরাফুজ্জামান খানের নেতৃত্বে শ্রমিক পার্টি, অনন্যা হোসেন মৌসুমীর নেতৃত্বে মহিলা পার্টি, সৈয়দ আহতেখার আহসান হাসানের নেতৃত্বে ছাত্রসমাজ নেতাকর্মীরা গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়।


সেকেন্দার আলী মনির নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোটের অন্যতম শরিক দল বিএনএ গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়।


সংবর্ধনা অনুষ্ঠানে এরশাদ আরো বলেন, জাতীয় পার্টি বাংলাদেশে একমাত্র উদার গণতান্ত্রিক দল। বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলে আবার আওয়ামী লীগ বিএনপির বিরুদ্ধে কথা বলে। তাই দেশবাসী দুটি দলের কোনটিকেই আর ক্ষমতায় দেথতে চায় না। উপস্থিত হাজারো নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আজকের এই জনসমুদ্র প্রমান করে জাতীয় পার্টি ক্ষমতার জন্য প্রস্তুত। জাতীয় পার্টি বর্তমানে অনেক শক্তিশালী দল।


পার্টির যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া ও গোলাম মোহাম্মদ রাজুর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ, সাহিদুর রহমান টেপা, মশিউর রহমান রাঙ্গা, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না, মেজর অব. খালেদ আক্তার, লিয়াকত হোসেন খোকা, বেলাল হোসেন, ইকবাল হোসেন রাজু, আরিফ খান, জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, বাহাউদ্দিন বাবুল, আলমগীর শিকদার লোটন, একেএম আশরাফুজ্জামান খান, ইসহাক ভুইয়া, সুজন দে প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com