শিরোনাম
‘লন্ডনে বসে মা-ছেলে নীল নকশা করছেন’
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৯:৫২
‘লন্ডনে বসে মা-ছেলে নীল নকশা করছেন’
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ২১ আগস্ট গ্রেনেট হামলার মূলহোতা তারেক রহমান নিজে বাঁচার জন্য আগে থেকেই লন্ডনে অবস্থান করছেন। এবার এতিমের হক আত্মসাৎ করে বেগম জিয়াও লন্ডনে পাড়ি জমিয়েছেন। মা-ছেলে লন্ডনে বসে দেশের বিরুদ্ধে নতুন নীল নকশা তৈরি করছেন।


শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা মৎস্য অধিদফতর কর্তৃক আয়োজিত জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন শেষে শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


মেহের আফরোজ বলেন, ওইসব ঘটনায় মা-ছেলে দু’জনের বিরুদ্ধেই মামলা হয়েছে। আর ওই মামলা থেকে রেহাই পাবে না বলেই তারা দেশ থেকে লন্ডনে পাড়ি জমিয়েছেন। দেশের মানুষ বিএনপিকে পছন্দ করে না। আর এজন্য তাদের দলের এ ভয়াবহ অবস্থা।


কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার মো. লতিফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রণতি বিশ্বাস, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ শাহ আলম প্রমুখ।


এর আগে প্রতিমন্ত্রী উপজেলা মৎস্য অধিদফতর কর্তৃক আয়োজিত জাতীয় মৎস্য সপ্তাহের র‌্যালীতে অংশগ্রহণ করেন এবং উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত একটি পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।


বিবার্তা/তুহিন/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com