শিরোনাম
খালেদা জিয়া ফিরলেই গণতন্ত্রের ফয়সালা : দুদু
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ২১:৪৭
খালেদা জিয়া ফিরলেই গণতন্ত্রের ফয়সালা : দুদু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, প্রস্তুত হোন, লন্ডন থেকে বেগম খালেদা জিয়া দেশে ফিরলেই গণতন্ত্রের ফয়সালা হবে।


বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত ‘দেশের উত্তর ও উত্তর পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে দখলদার সরকারের ব্যর্থতার’ প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ হুঁশিয়ারি দেন।


দুদু বলেন, দেশের স্বাধীনতা, গণতন্ত্রকে রক্ষার জন্য এই জালিম সরকারকে হঠানো ছাড়া বিকল্প কোনো পথ নেই। এই জালিম সরকার ক্ষমতায় থাকলে আল্লাহর নেয়ামতও আমরা পাবো কিনা সন্দেহ আছে। সেই জন্য সরকারকে বলি প্রস্তুত হোন, খালেদা জিয়া দেশে ফিরলেই ফয়সালা হবে; জালিমরা ক্ষমতায় থাকবে নাকি গণতন্ত্রকামী মুক্তিযোদ্ধার সরকার আসবে।


দুদু আরো বলেন, অবৈধ সরকার বানভাসী মানুষের পাশে দাঁড়াতে চায় না, অন্যদেরকেও দাঁড়াতে দেয় না। তিন মাস আগে হাওর অঞ্চলে ত্রাণ দিতে ব্যর্থ হয়েছে, পাহাড় ধ্বসের ঘটনায় বিএনপির মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা ত্রাণ দিতে গেলে তারা হামলা করেছে। তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করেছে। ত্রাণমন্ত্রী উপহাস করছেন বিএনপি টাকা চাইলে তারা নাকি দেবেন, বদমায়েশিরও তো একটা শেষ আছে। আমরা বলছি- মানুষের পাশে দাঁড়াতে; কিন্তু তারা দাঁড়াচ্ছে না।


ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন শেখ হাসিনার অপশাসনের কারণে দেশে আল্লাহর গজব নাজিল হয়েছে। দেশে শুধু খাদ্যের অভাব না, নীরব দুর্ভিক্ষ চলছে। সারা বিশ্ব এই সরকারের পাশে দাঁড়ায়নি। আমরা আগে দেখতাম দেশে বন্যা হলে প্রতিবেশী বন্ধু দেশগুলো পাশে এসে দাঁড়াতো কিন্তু এবার দাঁড়ায়নি অবৈধ সরকার বলে।


আয়োজক সংগঠনের সহ-সভাপতি একে এম মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, কৃষকদলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম, ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, শাহবাগ থানার সভাপতি এম. জাহাঙ্গীর আলম প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com