শিরোনাম
‘খালেদা ফিরবেন কি-না সন্দেহ আছে’
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ২০:১৬
‘খালেদা ফিরবেন কি-না সন্দেহ আছে’
ফাইল ফটো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডন থেকে দেশে ফিরবেন কি-না তা নিয়ে জনমনে সন্দেহ আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।


বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে যশোর জেলার সব থানা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকদের সঙ্গে যৌথসভায় তিনি এ মন্তব্য করেন।


‘খালেদা জিয়া দেশে ফিরবেন না এটা আহাম্মকও বিশ্বাস করবে না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, জনমনে যে সন্দেহ, সে সন্দেহকে এখনই একেবারে তুচ্ছজ্ঞান করে উড়িয়ে দেয়ার সময় আসেনি। সময়ই বলে দেবে, তিনি দেশে আসছেন, কি আসছেন না।


তি‌নি বলেন, আমরা চাই- বিএনপি নেত্রী দেশে ফিরে আসুক, সুষ্ঠু ধারার রাজনীতিতে ফিরে আসুক। ষড়যন্ত্রের পথ ছেড়ে একটা সুষ্ঠু গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে এসে নির্বাচনে অংশগ্রহণ করুক। একটা প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আমরাও চাই।


নির্বাচন সামনে রেখে বিএনপি নেত্রী যতই ষড়যন্ত্রের জাল বুনুক, নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না মন্তব্য করে তিনি বলেন, আগামীতে একটা অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হবে। শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হবেন। সেই লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা।


সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।


‌বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com