শিরোনাম
রাজনী‌তির কাক‌দের দল বিএন‌পি: হাছান মাহমুদ
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৪:১০
রাজনী‌তির কাক‌দের দল বিএন‌পি: হাছান মাহমুদ
ফাইল ছবি
বিবার্তা প্র‌তি‌বেদক
প্রিন্ট অ-অ+

বিএন‌পি‌কে রাজনী‌তির কাক‌দের দল ব‌লে আখ্যায়িত ক‌রে‌ছেন আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ৯১তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য ক‌রেন।

 

হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান ক্ষমতা দখল ক‌রে সেই ক্ষমতার উচ্ছিষ্ট বি‌লি‌য়ে দি‌য়ে‌ছি‌লেন। আর ওই উচ্ছিষ্ট নিতে যারা সমা‌বেত হ‌য়ে‌ছি‌লেন তা‌দের নি‌য়ে তি‌নি বিএন‌পি গঠন ক‌রেন। জিয়াউর রহমান উচ্ছিষ্ট ছ‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছি‌লেন আর রাজনী‌তির কাকেরা সেখা‌নে জ‌ড়ো হ‌য়ে‌ছিল। রাজনী‌তির কাক‌দের নি‌য়ে যে দল সেই দল হ‌চ্ছে বিএন‌পি।

 

নির্বাচনকে কেন্দ্র করে কারো আবদার পূরণ হবে না জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, কারো আবদার পূরণ করতে সংবিধানের এক চুলও ব্যত্যয় হবে না। আপনারা (বিএনপি) নির্বাচনে না এসে নির্বাসনে গেলে আমাদের কি করার আছে। এবার নির্বাচন না করলে নির্বাসনে চলে যাবেন আর ফিরতে পারবেন না।

 

আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির সকল কর্মকাণ্ড আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছে বলে একই অনুষ্ঠান থে‌কে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সরকারের খাদ্য মন্ত্রী কামরুল ইসলাম।

 

তি‌নি বলেন, নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নেতারা বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছেন। জনগণ বিএনপিকে ক্ষমতায় আসতে দেবে না জেনে বিএনপি নেতারা নির্বাচনকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছেন। নির্বাচন নিয়ে যেসব ষড়যন্ত্র আপনারা করছেন সবকিছুতেই আইনশৃঙ্খলা বাহিনী নজরে রাখছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার কোনো ষড়যন্ত্র করলে আপনাদের খবর আছে।

 

ঈদের পর বিএনপি আন্দোলনের ডাক দিয়ে মা‌ঠে না নামার সমালোচনা করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির এই নেতা বলেন, অহেতুক আন্দোলনের হুমকি দেবেন না। আমরা জানি আন্দোলন করার মতো সাংগঠনিক শক্তি আপনাদের নেই।

 

ভাসানী ন্যাপের সভাপতি মোস্তাক আহম্মেদ ভাসানীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আওয়ামী লীগ নেতা এম এ ক‌রিম প্রমুখ।

 

‌বিবার্তা/ওরিন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com