শিরোনাম
জাপা ক্ষমতার রাজনীতি করে না : জিএম কাদের
প্রকাশ : ২৫ জুন ২০১৭, ০৩:০২
জাপা ক্ষমতার রাজনীতি করে না : জিএম কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি জনগণের অধিকার আদায়ের রাজনীতিতে বিশ্বাস করে, ক্ষমতায় যাওয়ার রাজনীতি করে না। তাই ১৯৯০ সালে স্বেচ্ছায় রাষ্ট্রক্ষমতা ছেড়ে দিয়েছিলেন। এরশাদ সেদিন ক্ষমতা আকড়ে রাখতে পারতেন, কিন্তু তিনি বিরোধীজোটের প্রতি সম্মান দেখিয়েছিলেন।


শনিবার রাজধানীর কামরাঙ্গিচরের শাহাজাহান মার্কেটে থানা জাপার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আওয়ামী লীগ-বিএনপির ক্ষমতায় থাকা ও যাওয়ার প্রতিযোগিতা গোটা দেশকে অস্থিরতার দিকে নিয়ে যাচ্ছে। এরা একে অপরের পরিপূরক। জাতি এদের থেকে মুক্তি চায়। কিন্তু জনগণ বিকল্প প্লাটফর্ম পাচ্ছেনা। একটু চেষ্টা করলেই আমরাই এই বিকল্প প্লাটফর্ম হতে পারি। কেননা, আমাদের একটি উজ্জ্বল অতীত হয়েছে। বিএনপি-আওয়ামী লীগের অতীত ইতিহাস সুখকর নয়।


জিএম কাদের বলেন, দেশের মানুষ শান্তিতে নেই। রাজনৈতিক অনিশ্চয়তা, সামাজিক অস্থিরতা, বেকারত্বের অভিশাপ আমাদের কুড়ে কুড়ে খাচ্ছে। আর এর থেকে পরিত্রাণ পেতে প্রয়োজন জাতীয় ঐক্য। এর বিকল্প নেই।


থানা জাপার আহবায়ক মো. শাহজাহানের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাপা যুগ্ম মহাসচিব ও নগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল।


আরো বক্তব্য দেন নগর নেতা মাহবুবুর রহমান খসরু, হিরো বাবুল, অপু সিকদার, শাহ্ আলম দেওয়ান, আব্দুল কাদের, মো. শাহজাহান প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com