শিরোনাম
অধ্যাপিকা রেহানা প্রধান জাগপার সভাপতি নির্বাচিত
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৬:৪৯
অধ্যাপিকা রেহানা প্রধান জাগপার সভাপতি নির্বাচিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধানের মৃত্যুতে এ দলের সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে তারই সহধর্মীনি ও জাগপার সিনিয়র সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানকে। এছাড়া শফিউল আলম প্রধানের সুযোগ্য কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে সিনিয়র সহ সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।


রবিবার বিকেলে দলীয় কার্যালয়ে জাগপার কেন্দ্রীয় কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।


সভা পরিচালনা করেন জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান। সভার শুরুতেই জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয়। এরপর দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।


অধ্যাপিকা রেহানা প্রধান এর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবিদুর রহমান (রংপুর), আবু মোজাফফর মো. আনাছ (চট্টগ্রাম), নিজাম উদ্দিন অমিত (যশোর), এম.এ মান্নান (ঢাকা), রকিবউদ্দিন চৌধুরী মুন্না (দিনাজপুর), যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, হাসমত উল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, সালাউদ্দিন মিঠু (খুলনা), ভিপি মজিবুর রহমান (ঢাকা), রোকনউদ্দিন হাজারী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ুন কবির (গাজীপুর), শেখ শহীদুল হক, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, ইনসান আলম আক্কাছ, মানিক সরকার, মেজবাহ উদ্দিন (কিশোরগঞ্জ)।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com