শিরোনাম
‘খালেদা জিয়া রাজনীতিতে খলনায়িকা হিসেবেই থাকবে’
প্রকাশ : ২৬ মে ২০১৭, ১৮:২৫
‘খালেদা জিয়া রাজনীতিতে খলনায়িকা হিসেবেই থাকবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার-জামাত-জঙ্গি-যুদ্ধাপরাধী না ছাড়া পর্যন্ত খালেদা জিয়া রাজনীতিতে খলনায়িকা হিসেবেই থাকবে। খালেদা জিয়া ক্ষমতায় থাকলে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালায়, আর বিরোধী দলে থাকলে মানুষ পোড়ায় আর জঙ্গিতান্ডব করে।


শুক্রবার বিকেলে বগুড়া শহরে মাটিডালি এলাকায় জাসদ নেতা ইমদাদুল হক এমদাদের ছেলে মাসুক ফেরদৌসের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বগুড়া জেলা জাসদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, সবাইকে নিয়ে নির্বাচনের মানে রাজাকার-জামাত-আগুনসন্ত্রাসীদের রাজনীতিতে রাখার ব্যবস্থা করা। যারা বিএনপি-জামাত-খালেদাকে নির্বাচনে আনার তদবির করেন তারা মানুষ পোড়ানোর বিচারের কথা বলেন না কেন? তিনি বলেন, খালেদা ক্ষমতায় থাকলেও মানুষ মারে, বিরোধী দলে থাকলে মানুষ পোড়ায়। খালেদা অশান্তির খলনায়িকা। খালেদা-বিএনপি নির্বাচন করলেই রাজনীতি ঠান্ডা হবে তার কোনো গ্যারান্টি নেই।


বগুড়া জেলা জাসদের সহ-সভাপতি ইকবাল হোসেন রতনের সভাপতিত্বে সমাবেশে জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাসুক ফেরদৌসের পিতা ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইমদাদুল হক এমদাদ প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/বিপ্লব/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com