শিরোনাম
‘হিন্দুদের সুরক্ষায় বিশেষ আইন করবে জাপা’
প্রকাশ : ২৬ মে ২০১৭, ১৭:৫৬
‘হিন্দুদের সুরক্ষায় বিশেষ আইন করবে জাপা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আগামীতে জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গেলে হিন্দুসহ সকল সংখ্যালঘু সম্প্রদায়ের সুরক্ষায় প্রয়োজনে বিশেষ আইন প্রণয়ন করবে।


শুক্রবার বিকেলে শ্যামপুর কদমতলির বিভিন্ন মঠ-মন্দির ও হিন্দু ধর্মীয় সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।


বাবলা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেন না। তার কাছে সকল ধর্মের মানুষ সমান। তাই তিনি ক্ষমতায় থাকতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট করেছিলেন। আগামীতে রাষ্ট্র ক্ষমতায় গেলে দেশের সকল নাগরিকদের জানমালের রক্ষায় আমরা সচেষ্ট থাকবো। বিশেষ করে হিন্দুসহ অন্য ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উপাসনালয়, বাড়িঘর ও জানমাল রক্ষায় বিশেষ আইন প্রণয়ন করা হবে।


বাবলা আরো বলেন, ঈদের পর জাতীয় পার্টি নির্বাচনী ইস্তেহার দেবে। এবারের ইস্তেহারে আমরা কয়েকটি বিষয়কে গুরুত্ব দেবো। প্রাদেশিক ব্যবস্থা প্রবর্তন, নির্বাচনী ব্যবস্থার আমূল সংস্কার, মানুষের অর্থনৈতিক মুক্তিসহ জানমাল রক্ষায় করণীয় সর্ম্পকে সুনিদিষ্ট প্রস্তাব উপস্থান করা হবে ইস্তেহারে।


মতবিনিময় সভায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সদস্য সচিব নকুল চন্দ্র সাহা, সাংবাদিক সুজন, হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধি ডি.কে সমির, গোপাল দাশ, নির্মল খাসখেল, ইন্দ্রজিত দাশ, সুনীল টাইগার, বিমল ডোম প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/বিপ্লব/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com