শিরোনাম
ভাস্কর্য অপসারণ করায় প্রধানমন্ত্রীকে ইসলামী দলগুলোর ধন্যবাদ
প্রকাশ : ২৬ মে ২০১৭, ১৭:৪৩
ভাস্কর্য অপসারণ করায় প্রধানমন্ত্রীকে ইসলামী দলগুলোর ধন্যবাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রিক দেবীর ভাস্কর্য অপসারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে ইসলামী দলগুলো। শুক্রবার জুমার নামাজের পর আসন্ন পবিত্র রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালি শেষে সমাবেশে ইসলামী দলগুলো প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।


এসময় বাংলাদেশ খেলাফত আন্দোলন, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী ঐক্য আন্দোলনসহ বেশ কয়েকটি ইসলামিক দল ও অঙ্গ সংগঠন একই বিষয়ে সমাবেশ ও র‌্যালিতে অংশগ্রহণ করে।


তবে ভাস্কর্য অপসারণের কৃতিত্ব সরকারের নয়, এই কৃতিত্ব তৌহিদি জনতার উল্লেখ করে তারা বলেন, দেশের কোথাও এমন ‘মূর্তি’ স্থাপন করতে দেয়া হবে না। এই ‘মূর্তি’ যদি সুপ্রিম কোর্টের অন্য কোনো স্থানেও বসানো হয় তাহলে প্রতিহত করা হবে। বসানো হলে এবার সেই ভাস্কর্য যাবে বঙ্গোপসাগরে। এ বিষয়ে সবাইকে প্রস্তুত থাকারও আহ্বান জানানো হয় সমাবেশে।


বক্তারা আরো বলেন, ভাস্কর্য অপসারণই প্রমাণ করে তৌহিদি জনতা সোচ্চার হলে যেকোনো দাবি আদায় সম্ভব। আপনারা সোচ্চার হলে সরকার দাবি আদায়ে বাধ্য। তারপরেও মূর্তি অপসারণ করায় আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।


এছাড়াও জাতীয় প্রেসক্লাবের সামনে কয়েকটি ইসলামীদল ভাস্কর্য অপসারণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।


উল্লেখ, বৃহস্পতিবার গভীর রাতে সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত ভাস্কর্যটি অপসারণ করা হয়। এটি স্থাপনের পর দীর্ঘদিন ধরেই তা অপসারণের জন্য আন্দোলন করে আসছিল ইসলামিক দলগুলো।


বিবার্তা/বিপ্লব/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com