শিরোনাম
মূর্তি সরানোর এখতিয়ার আদালতের : সেতুমন্ত্রী
প্রকাশ : ২৬ মে ২০১৭, ১৪:২৪
মূর্তি সরানোর এখতিয়ার আদালতের : সেতুমন্ত্রী
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রিক মূর্তি সরানোর বিষয়টি আদালতের এখতিয়ার।


শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


সেতুমন্ত্রী বলেন, গ্রিক মূর্তি অপসারণে সরকারের কোনো এখতিয়ারে নেই। এটি সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত। গ্রিক দেবী অপসারণ সরকারের কোনো বিষয় নয়, এটা একেবারে কোর্টের এখতিয়ার।


বিএনপির সমালোচনা করে মন্ত্রী আরও বলেন, সরকারের নজিরবিহীন উন্নয়নে বিএনপি আজ হতাশ। হতাশা থেকেই তারা বেপরোয়া হয়ে উঠছে। আচার আচরণ ও কথাবার্তায় বেপরোয়া, মফস্বলে কোনো সভা করতে গেলে তারা একে অপরকে ধাওয়া পাল্টা ধাওয়া করছে। লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমণ করছে।


সেতুমন্ত্রী বলেন, ঈদের আগ থেকেই চন্দ্রা, সফিপুর, কোনাবাড়ি ও ঢাকার আশপাশের কিছু এলাকায় যেখানে একটু যানজট থাকে ওই সব এলাকায় যাতে যানজট না থাকে তার জন্য ডিআইজি হাইওয়েকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। তাছাড়া রাস্তা দখল মুক্ত রাখতেও উদ্ধার অভিযান অব্যাহত রাখার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। এসব এলাকায় কে কার দায়িত্ব কতটুকু পালন করছে সেটা আমি মনিটর করবো। আশা করছি এবার ঈদে মহাসড়কগুলো যানজট মুক্ত থাকবে।


পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তুহিন/নাজিম/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com