শিরোনাম
সন্ত্রাসীরা সমগ্র মানবজাতির শত্রু: খালেদা জিয়া
প্রকাশ : ২৪ মে ২০১৭, ০২:৫৭
সন্ত্রাসীরা সমগ্র মানবজাতির শত্রু: খালেদা জিয়া
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড মানবতার পরিপন্থী কাজ এবং সন্ত্রাসীরা সমগ্র মানবজাতির শত্রু।


মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলে তিনি।


সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে একটি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত কনসার্টে সন্ত্রাসীদের কর্তৃৃক বোমা হামলায় শিশুসহ অসংখ্য মানুষ হতাহতের ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে তিনির এসব কথা বলেন।


যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বোমা হামলায় অসংখ্য মানুষের হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে বিবৃতিতে বিএনপি চেয়ারপার্সন বলেন, একের পর এক এধরণের সন্ত্রাসী ঘটনা বিশ্বব্যাপী সংঘটিত হয়েই চলেছে। যুক্তরাজ্যের ম্যানচেস্টারে অনুষ্ঠিত কনসার্টে বোমা হামলা চালিয়ে অসংখ্য মানুষকে হতাহত করার ঘটনা শুধুমাত্র নিষ্ঠুর বর্রবর্তায় নয়, এটি মানবজাতির জন্য অশনিসংকেত। একটি শান্তিপূর্ণ উৎসবমূখর অনুষ্ঠানে বোমা হামলা করে মানুষ হত্যা কাপুরুষোচিত কাজ।


তিনি বলেন, বিশ্বে শান্তিও স্থিতিশীলতা বিনষ্ট করার জন্যই সন্ত্রাসীরা সাধারণ নিরীহ মানুষের রক্তে হাত রঞ্জিত করতে বিন্দুমাত্র দ্বিধা করছে না। এখনই বিশ্ব সমাজ এদের রুখে দিতে ব্যর্থ হলে মানবজাতির সকল অর্জন ধুলিস্যাৎ হয়ে যাবে, মানবজাতির অস্তিত্ব হয়ে পড়বে বিপন্ন।


বিবার্তা/বিপ্লব/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com