শিরোনাম
‘‌খালেদার ধংসাত্মক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে’
প্রকাশ : ২৩ মে ২০১৭, ২১:১৮
‘‌খালেদার ধংসাত্মক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে’
তৌফিক ওরিন, ঠাকুরগাঁও থেকে
প্রিন্ট অ-অ+

তৃণমূল নেতাদের উদ্দেশ্যে বার্তা দিয়ে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ যাকেই প্রার্থী করবে, তার পক্ষেই কাজ করবে যু্বলীগ। কে করলো কে করলো না, সেটা দেখা আমাদের বিষয় নয়। ঢাকা সিটি কর্পোরেশনের দিকে তাকান। কে করেছে কে করেনি, সেটা আমাদের বিষয় নয়।


মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা যুবলীগের সম্মেলন উদ্বোধন করে তিনি এসব কথা বলেন। পরে সম্মেলনে নির্বাচনের মাধ্যমে আব্দুল মজিদ আপেলকে সভাপতি ও দেবাশীষ দত্ত সমীর সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


দেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে জিয়াউর রহমান এমন অভিযোগ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, রাজনীতিবিদরা হারিয়ে গেল তার কারণে। একই সঙ্গে জঙ্গিবাদ দমন শেখ হাসিনার আরেকটি বিরাট সাফল্য মন্তব্য করে তিনি বলেন, এই সাফল্য শেখ হাসিনাকে বিশ্বের প্রাজ্ঞ, দূরদৃষ্টিসম্পন্ন, মেধাবী বিচক্ষণ, মানবিক মূল্যবোধ সম্পন্ন এবং জনকল্যাণমুখি নেতার মর্যাদা দিয়েছে।


শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, আমাদের অহঙ্কারের নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তিনিই একমাত্র নেতা যিনি জাতিসংঙ্ঘ কর্তৃক ৩৯ টি আন্তর্জাতিক পুরষ্কার পেয়েছেন। শেখ হাসিনার বিভিন্ন জনকল্যাণমূলক উদ্যোগের মাধ্যমে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। মনে রাখতে হবে এই উদ্যোগগুলো শুধু উন্নয়নের জন্যই নয়, এর পেছনে আছে একটি রাষ্ট্র চিন্তার দর্শন। এর মূল লক্ষ্য হচ্ছে জনকল্যাণ এবং জনগণের অংশগ্রহণ।


৫ জানুয়ারি নির্বাচন না হলে বাংলাদেশ আজ তালেবানি রাষ্ট্রে পরিণত হতো- এমন দাবি করে ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ হাসিনার সবচেয়ে বড় অবদান হলো একটি অস্থিতিশীল রাষ্ট্রকে স্থিতিশীলতার আলোয় আলোকিত করা। হরতাল নাশকতা থেকে বাংলাদেশ থেকে বিদায় দেয়া হয়েছে। এটা সম্ভব হয়েছে জনগণের ক্ষমতায়নের কারণে। জনগণ বেগম খালেদা জিয়ার ধ্বংসাত্মক রাজনীতিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। জনগণ সত্য মিথ্যার প্রভেদ বুঝতে পেরেছে।


তিনি বলেন, ২০১৬ সালে আমরা বাংলাদেশে ভয়াবহ মৌলবাদ সন্ত্রাসের উত্থান দেখেছি বেগম খালেদা জিয়ার নেতৃত্বে। আবার আমরা এর শোচণীয় পরাজয় দেখেছি রাষ্টনায়ক শেখ হাসিনার নেতৃত্বে।


তিনি প্রশ্ন রেখে বলেন, জিয়াউর রহমানের সময় কেমন ছিল ভোটের অধিকার? হ্যাঁ-না ভোট। ভোটার আছে ১০০, আর হ্যাঁ-না ভোট পড়েছে ১১১ টি। এর নাম জিয়াউর রহমান। ১০টা হোন্ডা ২০ গুন্ডা, নির্বাচন ঠান্ডা- এর নাম জিয়াউর রহমান।


বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com