শিরোনাম
রাজপথে নামলে ক্ষমতায় থাকতে পারবেন না : গয়েশ্বর
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১৬:২১
রাজপথে নামলে ক্ষমতায় থাকতে পারবেন না : গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা রাজপথে নামলে আপনি ক্ষমতায় থাকতে পারবেন না। আমরা আন্দোলন করছি না, তার মানে এই নয় যে আমরা কোনোদিন আন্দোলন করব না। আমরা রাজপথে নামব, আপনি সেদিনের জন্য অপেক্ষা করুন।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে এবং দলের ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলুসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।


জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ এ মানববন্ধনের আয়োজন করে।


গয়েশ্বর বলেন, বুধবার সোহরাওয়ার্দী উদ্যানে আমাদের সমাবেশ আছে। আমরা ধরেই নিয়েছি সরকার অনুমতি দেবে না। কতদিন দেবে না? একসময় আমরা আর তাদের অনুমতির অপেক্ষা করব না। সরকারের চোখ রাঙানি ও আইন-শৃঙ্খলা বাহিনীর সব উসকানি উপেক্ষা করে আমরা যেদিন রাজপথে নামব, সেদিন এই সরকার থাকবে না।


বিএনপি নির্বাচনের জন্য সদা প্রস্তুত মন্তব্য করে দলের এই নীতিনির্ধারক বলেন, বিএনপি অবশ্যই আগামী নির্বাচনে যাবে। তবে কোনো অবস্থাতেই শেখ হাসিনার অধীনে নয়। তার অধীনে কোনো প্রহসনের নির্বাচনে বিএনপি অংশ নেবে না।


আয়োজক সংগঠনের সভাপতি এম গিয়াসউদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীন বকুল প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com