শিরোনাম
খালেদার হাত ধরেই অপরাজনীতি শুরু : কাদের
প্রকাশ : ২২ মে ২০১৭, ২১:১৩
খালেদার হাত ধরেই অপরাজনীতি শুরু : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতেই বাংলাদেশে অপরাজনীতি শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপি নেতাদের মুখে অপরাজনীতির অবসান ঘটানোর কথা মানায় না বলেও মন্তব্য করেন তিনি।


সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় তিনি এ মন্তব্য করেন। রবিবার খালেদা জিয়ার টুইটার মন্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের এ মন্তব্য করলেন। খালেদা জিয়া বলেছিলেন, ‘পুলিশকে অকারণে অপব্যবহার করে বিরোধী দলের অফিস তছনছ করার মতো অপরাজনীতিকে আমরা বাংলাদেশ থেকে বিদায় করতে চাই।’


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, আগামী নির্বাচনে প্রধান বাধা সাম্প্রদায়িক অপশক্তি; তাই জনগণকে সঙ্গে নিয়ে এ বিষবৃক্ষ উৎপাটন করতে হবে। দলীয় প্রতীক নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নির্বাচনকে সামনে রেখে আগে আগে প্রার্থিতা ঘোষণা করে দলের ভেতরে বিবাদ সৃষ্টি না করতেও আহ্বান জানান তিনি।


কেন্দ্রের অনুমোদন ছাড়া অন্য কোনো দল থেকে আওয়ামী লীগে যোগদান কার্যকর হবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, খেয়াল রাখবেন, সাম্প্রদায়িক অপশক্তি যেন আওয়ামী লীগে যোগ দিতে না পারে। এরা দলে ঢুকে বিভিন্ন অপকর্ম করে।


এছাড়া আসছে রমজানে বিদ্যুৎ, গ্যাস, পানি সরবরাহ স্বাভাবিক এবং দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বিশেষ করে সেহরি, ইফতার ও তারাবির নামাজের সময় বিদ্যুতের সরবরাহ নিশ্চিত করতে হবে। পানি সরবরাহের ক্ষেত্রেও ওয়াসা কর্তৃপক্ষকে সতর্ক থাকতে হবে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com