শিরোনাম
‘জঙ্গিবাদ নিয়ে খালেদার বক্তব্য স্ববিরোধী’
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ২১:৩৬
‘জঙ্গিবাদ নিয়ে খালেদার বক্তব্য স্ববিরোধী’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জঙ্গিবাদ বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য হাস্যকর ও স্ববিরোধী বলে মন্তব্য করেছেন পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশানা সম্পাদক ড. হাছান মাহমুদ।


বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির ৩২তম বৈঠক শেষে বুধবার সংসদের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে তিনি এমন মন্তব্য করেন।


হাছান মাহমুদ বলেন, জঙ্গিবাদ বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য হাস্যকর ও স্ববিরোধী। কারণ জঙ্গিদের সঙ্গে তার বসবাস। তার ২০ দলীয় জোটে বেশ কয়েকটি দল রয়েছে যারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। জোটের অন্যতম শরিক দল জামায়াতে ইসলামি আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি সন্ত্রাসী দল।


তিনি বলেন, জঙ্গি আস্তানায় সফল অপারেশনের জন্য খালেদা জিয়া সেনাবাহিনীকে
ধন্যবাদ দিয়েছেন। সরকারের সিদ্ধান্তেই সিলেটে জঙ্গি দমন অপারেশনে সেনাবাহিনী পাঠানো হয়েছে। কিন্তু বেগম জিয়া সেনাবাহিনীকে ধন্যবাদ জানালেও সরকারকে ধন্যবাদ জানাতে ব্যর্থ হয়েছেন।


একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করলে জঙ্গিবাদের অবসান হবে- বিএনপি নেতা মির্জা আব্বাসের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় হাছান বলেন, তাদের এই বক্তব্য থেকেই প্রমাণিত হয়, বিএনপি জঙ্গিবাদের সঙ্গে যুক্ত। এর আগে জঙ্গিবাদ দমনকে সাজানো নাটক বলে অভিহিত করেছিলেন বিএনপি নেতা রুহুল কবীর রিজভী।


বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি নেতারা জনগণের
দ্বারা প্রত্যাখ্যাত হয়ে এখন হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন।


বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com