শিরোনাম
উগ্রবাদ-জঙ্গিবাদের সাথে বিএনপি জড়িত : হানিফ
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ১৭:২৭
উগ্রবাদ-জঙ্গিবাদের সাথে বিএনপি জড়িত : হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সব উগ্রবাদ জঙ্গিবাদের সাথে বিএনপি জড়িত। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।


শনিবার ঢাকা মেডিকেল কলেজ অডিটরিয়ামে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত গণহত্যা দিবসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।


হানিফ বলেন, দালাল আইন বাতিল করে বিএনপি যাদের মুক্ত করে দিয়েছিল তারাই আজকে উগ্রবাদী গোষ্ঠী। তারাই মোলবাদী ষড়যন্ত্রে লিপ্ত। আজকে সব উগ্রবাদ জঙ্গিবাদের সাথে বিএনপি জড়িত।


বিএনপি গণহত্যার পক্ষে সাফাই গাইছে দাবি করে তিনি বলেন, জঙ্গির প্রতি বিএনপির এত মায়া কেন? তাদের রক্ষা করতেই বিএনপি নেতারা আজকে বিভিন্ন ধরনের বক্তব্য দিচ্ছে। আজকে এই ২৫শে মার্চে গণহত্যা শুরু হয়েছিল। এই ২৫শে মার্চ গণহত্যার পক্ষে সাফাই গাইছে বিএনপি।


তিনি বলেন, আপনারা দেখুন, এই যে বিএনপির প্রতিষ্ঠাতা যুদ্ধাপরাধীদের মাফ করে দিয়েছিলেন, তারা কি বাংলাদেশকে মনেপ্রাণে বিশ্বাস করে। আপনারা লক্ষ্য করবেন যুদ্ধাপরাধী কসাই আব্দুল কাদের মোল্লাসহ যাদের ফাঁসি হয়েছে তারেদর জন্য পাকিস্তানের সংসদে নিন্দা প্রস্তাব হয়েছে। পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী বিবৃতি দিয়ে বলেছেন এই যুদ্ধাপরাধীরা মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত পাকিস্তানের সৈনিক ছিলেন। আর এই জামায়াতে ইসলামী এবং পাকিস্তানের সৈনিকদের পৃষ্ঠপোষক হচ্ছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান।


সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সনালের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এম এ আজিজ।


বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com