হুইপ এডভোকেট সানজিদা খানম এমপি’কে গণসংবর্ধনা
প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ২২:১৭
হুইপ এডভোকেট সানজিদা খানম এমপি’কে গণসংবর্ধনা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেট সানজিদা খানম এমপি দ্বাদশ জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় শ্যামপুর-কদমতলী থানাধীন ঢাকা- ৪ নির্বাচনী এলাকার গণমানুষ সংবর্ধনা প্রদান করেন।


১০ মার্চ, রবিবার গণসংবর্ধনার আয়োজন করে শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগ ও এর অঙ্গ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠন।


নবনির্বাচিত হুইপ এডভোকেট সানজিদা খানম এমপি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের দোলাইরপাড় অংশে নেমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়ক দিয়ে জুরাইন রেল গেইটের দিকে অগ্রসর হন। এসময়ে ঢাকা-০৪ নির্বাচনী এলাকার আপামর জনসাধারণ, আওয়ামী লীগ ও এর অঙ্গ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মীরা এই এলাকার মাটি ও মানুষের নেতাকে ফুলের শুভেচ্ছা জানান। আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।



হাজারো জনতার এই ঢল থেকে স্লোগানে স্লোগানে প্রতিধ্বনি হতে থাকে ‘সানজিদা আপার আগমন, শুভেচ্ছা স্বাগতম’ ‘হুইপ মহোদয়ের আগমন, শুভেচ্ছা, স্বাগতম’। ‘ঢাকা-৪ এর পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা’।


জুরাইন রেল গেইটের পূর্ব পাশের রাস্তা ধরে জুরাইন মিষ্টির দোকানের (এডভোকেট সানজিদা খানম এমপি বাড়ি ও স্থানীয় কার্যালয়) দিকে আগাতে থাকলে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমাণ জনতা তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন।


উচ্ছ্বসিত জনতার ঢল আর ফুলবৃষ্টিতে স্নাত হতে হতে ১০ মিনিটের পথ- তার গন্তব্যে পৌঁছাতে সময় লাগে ঘণ্টারও বেশি সময়।


উল্লেখ্য, এডভোকেট সানজিদা খানম নবম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-০৪ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হয়ে বিপুল ভোটে বিএনপি’র প্রার্থীকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। দশম জাতীয় সংসদে তিনি সদস্য ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদে তিনি সদস্য এবং মহান সংসদের হুইপ। তারও পূর্বে তিনি সংরক্ষিত মহিলা কাউন্সিলর ছিলেন।


সাংগঠনিকভাবে এডভোকেট সানজিদা খানম বৃহত্তর শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য।


বিবার্তা/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com