কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'যত বড় রাজনৈতিক দলই হোক না কেন অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে'
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৯
'যত বড় রাজনৈতিক দলই হোক না কেন অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি গত ১৫ বছর আন্দোলনের নামে বাসে, ট্রেনে আগুন দিয়েছে এবং ৪ হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এই দলটি সবসময় এ ধরনের কর্মকাণ্ডের সাথে জড়িত। এমন অপরাধ করে বিশ্বে এই ধরনের সংগঠন তাদের রাজনৈতিক কর্মকাণ্ড বেশিদিন ধরে রাখতে পারেনি, আর কখনো পারবে না। যত বড় রাজনৈতিক দলই হোক না কেন, অপরাধ যে করবে আইন তাকে শাস্তি দিবে।


১৮ ফেব্রুয়ারি, রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজে বইমেলা উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ আরও বলেন, এ মুহূর্তে বিএনপি রাজনৈতিক নেতৃত্ব সংকটে ঘুরপাক খাচ্ছে। সন্ত্রাস, হত্যা, নাশকতা দিয়ে রাজনীতি করা যায় না। বিএনপির ভবিষ্যত কী হবে সেটা সময় বলে দেবে।


তিনি বলেন, আদালত বা আইন তার নিজস্ব গতিতে চলে। বিএনপির নেতাকর্মীরা আদালতে জামিন চেয়েছে, আদালত মুক্তি দিয়েছে। জামিনে মুক্ত হওয়ার পর বিচারকার্য শেষ হয় না বা অপরাধ থেকে দায়মুক্ত হয়েছে বিষয়টা এমন নয়।


দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে হানিফ বলেন, বাংলাদেশ দুই দলে বিভক্ত- একটি হচ্ছে স্বাধীনতার পক্ষে আওয়ামী লীগ আর অন্যটি হচ্ছে বিএনপি স্বাধীনতার বিপক্ষে। আওয়ামী লীগ যত ভালো কাজ করুক না কেন বিএনপির চোখে সবগুলো খারাপ। বাংলাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়টি নতুন কিছু নয়। কিছু অসাধু ব্যবসায়ী সুযোগ পেলে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেয়। দ্রব্যমূল্য বৃদ্ধি না হয় সে বিষয়ে কঠোরভাবে কাজ করে যাচ্ছে সরকার।


এসময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ শিশির কুমার রায়সহ জেলা আওয়ামী লীগ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com