সাজাপ্রাপ্তদেরকে ফিরিয়ে আনার উদ্যোগকে শক্তিশালী করা হবে: আইনমন্ত্রী
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৪, ১৫:১৮
সাজাপ্রাপ্তদেরকে ফিরিয়ে আনার উদ্যোগকে শক্তিশালী করা হবে: আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আমাদের দেশের আদালত দ্বারা সাজাপ্রাপ্ত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করে যারা সাজাপ্রাপ্ত, তাদের সকলকে বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনার উদ্যোগকে শক্তিশালী করা হবে বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারকে রহমানসহ সাজাপ্রাপ্ত সকল আসামিদেরকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এ মন্তব্য করেন।


২৬ জানুয়ারি, শুক্রবার সকালে স্থানীয় উপজেলা পরিষদ আয়োজিত বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন ও আওয়ামী লীগ আয়োজিত পথসভায় অংশ নিতে দুই দিনের সফরে ঢাকা থেকে মহানগর প্রভাতি ট্রেনযোগে আখাউড়া এসে পৌঁছান ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের টানা তিনবারের সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক।


এই সংসদের অধিবেশনে শ্রম আইন পাস করা হবে বলেও জানিয়েছেন আইনমন্ত্রী।


নোবেল শান্তি পুরস্কার বিজয়ী ড. মুহাম্মদ ইউনুসকে হয়রানি বন্ধ করতে প্রধানমন্ত্রীর কাছে ১২ মার্কিন সিনেটরের চিঠি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘এই মামলার কাগজপত্র দেখে আমি যতদূর জানি, বিচারিক আদালতে সুষ্ঠুভাবেই আইনের যেই ধারা, সেই ধারা অনুযায়ী বিচার হয়েছে। যিনি এই মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন, সেজন্য সেখানে প্রভাব পড়ুক সেটা আমি চাই না।’


এসময় আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com