গ্রামকেও পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:২৩
গ্রামকেও পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষি জমি রক্ষার মাধ্যমে পরিকল্পিত নগরায়ণের পাশাপাশি গ্রামকেও পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


১৯ জানুয়ারি, শুক্রবার দুপুরে তার নিজ গ্রাম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর পুরাতন মসজিদে জুম্মার নামাজ আদায়েরর পর বাবা মায়ের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নির্দেশনা দিয়েছেন কৃষি জমি কমে যাচ্ছে, নগরের পাশাপাশি গ্রামকে যেন পরিকল্পিতভাবে গড়ে তোলা হয়, পরিবেশবান্ধব ঘরবাড়ি যেন নির্মাণ করা হয়, আমি সেই প্রচেষ্টা গ্রহণ করবো।


এ সময় গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি নিজ এলাকার সকল সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।


তিনি আগামী দিনে নিজ মন্ত্রণালয় পরিচালনার ক্ষেত্রে গণমাধ্যমের সহযোগিতাসহ দেশবাসীর কাছে সহযোগিতা কামনা করেছেন।


পরে গ্রামের বিভিন্ন পথ ঘুরে দেখেন এবং গ্রামবাসীর সাথে কুশল বিনিময় করেন।


এ সময় তার সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুল বারি চৌধুরী মন্টু সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জজ কোরিয়া পাবলিক প্রশিক্ষণ অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা পরিষদের সদস্য মো. বাবুল মিয়া, সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com